অবতক খবর,২৪ ফেব্রুয়ারি: পুলিশ আধিকারীককে খালিস্থানি বলার প্রতিবাদ ব্যান্ডেলে।

সন্দেশখালিতে কর্তব্যরত পুলিশ আধিকারীককে খালিস্থানি বলার প্রতিবাদে

শিখ সম্প্রদায়ের ধিক্কার মিছিল তৃনমূলের উদ্যোগে।কোনো রাজনৈতিক দলের পতাকা না ভারত বর্ষের জাতীয় পতাকা নিয়ে প্রতিবাদ মিছিল হাঁটেন ব্যান্ডেল ও ডানলপ গুরুদ্বারার শিখ সম্প্রদায়ের মানুষজন।ছিলেন চুঁচুড়ার তৃনমূল বিধায়ক অসিত মজুমদার,হুগলি চুঁচুড়া পুরসভার কাউন্সিলররা।

ব্যান্ডেল গুরুদ্বারার দেবেন্দ্র সিং চাওলা বলেন,সন্দেশখালি তে কর্তব্য পালন করতে গিয়েছিলেন পুলিশ আধিকারিক যশপ্রিত সিং তাকে বিজেপি গুলিস্তানে বলে সম্বোধন করে।এর তীব্র নিন্দা করছি আমরা।ওখানে বিরোধী দলনেতা অগ্নিমিত্রা পাল ছিলেন,যদি বিজেপির কেউ এই শব্দ ব্যবহার করে থাকে তার জন্য তারা কেউ একবারও ভুল স্বীকার বা দুঃখ প্রকাশ করেননি।বরং আধিকারিকের সঙ্গে তর্ক জুড়ে দেন।এ থেকেই বোঝা যায় যে তারা এই শব্দের ব্যবহার করেছেন।বিজেপি সরকারের কাছে আবেদন করব বিরোধী নেতাকে তার পদ থেকে সরিয়ে দেওয়া হোক।

অসিত মজুমদার বলেন,পুলিশ আধিকারিক জাসপিত সিং কে খালি সানি বলা মানে গোটা শিক জাতিকে অপমান করা।মাথায় পাগড়ি আছে তাই খালিস্থানি হয়ে গেলো দেশদ্রোহী হয়ে গেলো।আসলে বিজেপি ধর্মের ভিত্তিতে মানুষকে ভাগ করতে চায়।ভারতবর্ষে সব ধর্মের সব বর্ণের মানুষের মাস।তৃণমূল কংগ্রেস বিজেপির এই মন্তব্যের প্রতিবাদে ধিক্কার জানায়।

ব্যান্ডেল গুরদ্বারা থেকে স্টেশন রোড হয়ে ব্যান্ডেল পুলিশ ফাঁড়িতে মিছিল শেষ হয়।সেখানে পুলিশকে একটি স্মারকলিপি জমা দেওয়া হয়।