পুলিশ অফিসারের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, উত্তাল মিনাখাঁ।

অবতক খবর, মিনাখাঁ: ধর্ষণের প্রতিবাদ করতে গিয়ে গ্রামবাসীদের উপর নির্মম অত্যাচার পুলিশের। শুক্রবার উত্তর ২৪ পরগনার মিনাখাঁর বাছারা এমসিএইচ হাই স্কুলের ছাত্র যুব উৎসব চলছিল।এমন সময় হাড়োয়া থানার এক পুলিশ অফিসার জাহাঙ্গীর আলম স্কুলে এসে হাজির হয়। এরপর ওই  স্কুলেরই এক ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে নির্জন একটি ক্লাস রুমের ভেতর ধর্ষণ করে বলে অভিযোগ।

ধর্ষণের এই ঘটনার প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়ে এলাকাবাসী। রাতেই এলাকারা সাধারণ মানুষেরা স্কুলে গিয়ে বিক্ষোভ দেখায়। শেফালী পরমানিক নাম স্থানীয় এক মহিলা জানিয়েছেন, স্কুলের অনুষ্ঠানের সময়ে ইজ্জত নিয়েছে পুলিশ অফিসার। আমরা মহিলারা এই ঘটনার প্রতিবাদ করি। পুলিশ আশ্বাস দেয় তদন্তের। এরপর পুলিশ বাড়িতে ঢুকে অত্যাচার চালিয়েছে, মারধর করেছে, ঘর ভাঙচুর  করেছে ।

ঘটনার কথা জানতে পেরে হাড়োয়া থানার পুলিশ বিশাল পুলিশবাহিনী  নিয়ে এসে গ্রামবাসীদের উপর লাঠিচার্জ করে। এমনকি কাঁদানে গ্যাস ও শূন্যে গুলি চালায়। বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর চালায় বলে অভিযোগ।এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত জনতা  শনিবার সকালে স্কুল চত্বরে একটি বাইকে আগুন লাগিয়ে দেয় এবং হাড়োয়া রাস্তায়  আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখাচ্ছে। এলাকাবাসীদের দাবি, অভিযুক্ত পুলিশ অফিসারের ফাঁসি চাই।এই সঙ্গে গতকাল রাতে যে সমস্ত সাধারণ মানুষদের পুলিশ ধরে নিয়ে গেছে তাদের মুক্তি দাবি তুলেছে এলাকাবাসীরা।