অবতক খবর: ভোট গণনার রাত থেকে উত্তপ্ত ভাঙড়। দফায় দফায় আইএসএফের সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধ বেধেছিল। পুলিশের অভিযোগ, পুলিশকে লক্ষ্য করে বো*মা ছোড়া হয়। বৃহস্পতিবার সকালেও থমথমে ছিল ভাঙড়। রাস্তায় ছড়িয়ে বো*মার চিহ্ন। নাকা চেকিং এর মাধ্যমে চলছে তল্লাশি। এই আবহে পুলিশকে লক্ষ্য করে আরাবুলের গুন্ডা বাহিনী গুলি চালায় বলে বিস্ফো*রক দাবি আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকির।
এদিন নওশাদ আরও বলেন, গণনাকেন্দ্রে আরাবুল ইসলামের গুন্ডাবাহিনী দখল নিয়েছিল । তাই ভাঙড়ের ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানালেন আইএসএফ বিধায়ক ।

অন্যদিকে, ভোট পরবর্তী হিংসা অব্যাহত বসিরহাটে। বসিরহাটের পিফা পঞ্চায়েতের ১২৯ নম্বর বুথের আইএসএফের বিজয়ী প্রার্থী আরজিনা বিবির স্বামী জামাত আলী গাজীকে রাতের অন্ধকারে ঘরে ঢুকে মেরে ফেলার চেষ্টা করা হয়ে বলে অভিযোগ। এক্ষেত্রে আঙুল উঠেছে তৃণমূলের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বিজয়ী প্রার্থী আরজিনা বিবির অভিযোগ, তার স্বামী জামাত আলী গাজী বাড়ির নীচের একটি ঘরে একাই ঘুমাচ্ছিল। ওই সময় রাতের অন্ধকারে জানলা দিয়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ঘরে ঢুকে তার স্বামীর ওপর আক্রমণ করে । মারধর করলে রক্তাক্ত অবস্থায় সংজ্ঞাহীন হয়ে পড়ে জামাত আলী গাজি। জামাত আলী গাজী মারা গিয়েছে ভেবে দুষ্কৃতীরা চলে যায়।

সকালে উঠে বাড়ির লোকজন দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছে জামাত আলী গাজী। তার মাথায় জল দিয়ে জ্ঞান ফিরলে সে বলে রাতে তার ওপর কয়েকজন হামলা চালায়। এরপর তাকে উদ্ধার করে বসিরহাট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। আরজিনা বিবি বসিরহাট থানায় অভিযোগ দায়ের করেছেন।