অবতক খবর,২২ নভেম্বরঃ পুলিশকে গুলি করা সম্বন্ধে অধীর রঞ্জন চৌধুরী সাংবাদিক বৈঠকে বললেন পশ্চিমবঙ্গের তৃণমূলের নেতৃত্বে পশ্চিমবঙ্গ ের পশ্চিমবঙ্গের তৃণমূলের আশ্রিত সমাজ বিরোধীদের, লুটেরাদের, খুনিদের, ড্রাগ মাফিয়া এবং বালি পাথর কয়লা মাফিয়া দের যে রমরমা বাংলার বুকে চালু হয়েছে তার ছোটখাট প্রতিফলন সেই সমস্ত তৃণমূল আশ্রিত গুন্ডাদের হিম্মত তাদের কতটা ক্ষমতা যে তারা পুলিশকে নির্দ্বিধায় গুলি করতে পারে। অধীর চৌধুরী বলেন শুধু এইটা নয় এর আগেও পশ্চিমবঙ্গে পুলিশ খুন হয়েছে।

থানার ভিতর পুলিশকেই এই তৃণমূলের দুষ্কৃতিদের তান্ডবে টেবিলের নিচে লুকাতে দেখা গেছে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী নিজে থানায় গিয়ে পুলিশের হাতে পুলিশের হাতে গ্রেপ্তার আসামিদের ছাড়িয়ে নিয়ে এসেছে যে বাংলায়, এই বাংলায় পুলিশকে গুলি করবে এতে অস্বাভাবিকতা কিছু নাই ,বললেন অধীর। তিনি বলেন এখন দেখার বিষয় যে বাংলা কোন পথে চলেছে, এই ঘটনা তার প্রমাণ। একজন পুলিশকে কি করে গুলি করার ক্ষমতা পায় কি করে এই সাহস হয় দুষ্কৃতিদের , কেন এই বাংলা অরাজকতার পথে চলছে আমাদের প্রশ্ন এখানটায় সাংবাদিক বৈঠকে বললেন প্রদেশ কংগ্রেস সভাপতি শ্রীঅধীরঞ্জন চৌধুরী। তিনি বলেন পুলিশের উপর আমাদের একটা নয় হাজারো অভিযোগ আছে , পুলিশ দাসত্ব করছে সরকারের, নিরপেক্ষতার নামে পুলিশ বিরোধীদলকে কোন জায়গা ছাড়ছেন না। বিরোধীদলের কর্মীদের বিরুদ্ধে তৃণমূল নেতাদের নির্দেশে এই পুলিশ মিথ্যা কেস দিয়ে জেলে ভরছে কিন্তু এইটা তো বাস্তব যে আজও পুলিশের দপ্তরের মধ্যে ঘুম ধরে গেলেও আজও পুলিশ তৃণমূল ও শাসকদলের দাসত্ব করলেও মানুষ তো বিপদে পড়লে পুলিশের কাছে যায়। এটা তো আমরা অস্বীকার করতে পারি না কিন্তু সেই পুলিশ যখন আক্রান্ত হয়, গুলি খায় এবং এই গুলি খাওয়ার পরিণামে যদি দুষ্কৃতিকে গ্রেফতার করার কারণে থানা আক্রমণ হয় তাহলে বুঝতে অসুবিধা নাই যে এ বাংলায় অরাজকতা চরম শিখরে পৌঁছেছে।

অধীর বলেন পুলিশ মন্ত্রী, বাংলার মুখ্যমন্ত্রী। আমি এ বিষয়ে মুখ্যমন্ত্রীর বক্তব্য শুনতে চাই বললেন অধীর। পুলিশকে গুলি করার পরও তাকে গ্রেফতার করার অধিকার পুলিশের কেন থাকবেনা। তাহলে আপনি বলে দেন পুলিশ গুলি খাবে তাকে ধরা যাবে না, পুলিশ মরে গেলে হত্যাকারীকে গ্রেফতার করা যাবে না আপনি বলে দেন বললেন অধীর। এই বাংলায় পুলিশকে গুলি করার পরে তাকে গ্রেপ্তার করতে গেলে যদি থানা আক্রমণ হয় তাহলে সাধারণ মানুষ আজ কোথায় বিচার পাবে, বাংলার মুখ্যমন্ত্রী কে জিজ্ঞাস করতে চান অধীর রঞ্জন চৌধুরী, তিনি বলেন এই বাংলা অরাজকতার বাংলা, নৈরাজ্যের বাংলা, এ বিষয়ে তিনি বলেন যে বাংলার সরকারকে উৎখাত করার সময় এসে গেছে বাংলার মানুষ কে বিবেচনা করতে বললেন শ্রী অধীর রঞ্জন চৌধুরী।