অবতক খবর, সংবাদদাতা, হক জাফর ইমাম, মালদা :: নিশ্চয় যান অ্যাম্বুলেন্সের বিল না পেয়ে মঙ্গলবার থেকে অ্যাম্বুলেন্স পরিষেবা বন্ধ করলো অল বেঙ্গল নিশ্চয় যান অ্যাম্বুলেন্স অপারেটরস ইউনিয়ন।পুরাতন মালদা ব্লকের মৌলপুর গ্রামীন হাসপাতলের সামনে পরিষেবা বন্ধ রাখে তারা। এর ফলে অসুবিধায় পড়তে হয় প্রসূতি ও তাদের পরিবারের লোকেদের।দুস্থ মানুষদের জন্য সরকারিভাবে বিনামূল্যে পরিসেবা দেওয়া হয় নিশ্চয় যান এম্বুলেন্সে। এই এম্বুলেন্সের পরিষেবা নিলে বিনামূল্যে ব্লক হাসপাতাল থেকে সদর হাসপাতালে পৌঁছে দেওয়া হয় প্রসূতিদের।

সংগঠনের পক্ষ থেকে অভিযোগ, তোলা হয়, ৫ থেকে ১০ মাস ধরে তারা কোন বিল পাচ্ছেন না।ফলে অ্যাম্বুলেন্সের খরচ পোষাতে পারছেন না তারা।সেই কারণে তারা সিদ্ধান্ত নেন যতক্ষণ না তারা অ্যাম্বুলেন্স এর বকেয়া বিল পাবেন ততক্ষণ তারা অ্যাম্বুলেন্স পরিষেবা দিবেন না। তারা বলেন, দপ্তরে বারবার জানিয়েও কোনো ফল হয়নি। এখন তাদের গাড়ির খরচ চালানো ভার হয়েছে। সেই কারণে তারা এই সিদ্ধান্ত নিয়েছেন।

মঙ্গলবার নিশ্চয় যান অ্যাম্বুলেন্স পরিষেবা বন্ধ হওয়ার কারণে সমস্যায় পড়তে হয় প্রসূতি ও তাদের পরিজনদের।বাধ্য হয়ে বেশি ভাড়া দিয়ে প্রাইভেট গাড়িতে করে রোগীরা সদর হাসপাতালে রওনা দেন।যদিও এই বিষয়ে স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে কোন মন্তব্য পাওয়া যায়নি।