অবতক খবর,২৮ ডিসেম্বর,বাঁকুড়া:- পুরভোটের আগেই সম্প্রতি বিষ্ণুপুর পৌরসভার 19 টি ওয়ার্ডের সভাপতি দের নিয়ে বৈঠক করলেন তৃণমূল কংগ্রেস বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অলোক মুখার্জী, গোষ্ঠীদ্বন্দ্বের জন্য প্রার্থী নির্বাচন করতে পারছেনা তৃণমূল তাই বারংবার বৈঠক করছে দাবি বিরোধীদের ।

আসন্ন পৌর ভোটের আগে রণ কৌশল ঠিক করতে ব্যস্ত শাসক তৃণমূল। বিষ্ণুপুর পৌরসভার ১৯ টি ওয়ার্ডেই নিজেদের জয় নিশ্চিত করতে চাইছেন তাঁরা। আর তাই আগে ভাগেই ঐ সব ওয়ার্ড সভাপতিদের সঙ্গে বৈঠক করে ফেলেছেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অলোক মুখার্জী।

এই বৈঠক বিষয়ে বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অলোক মুখার্জীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সংগঠনের নেতৃত্ব, পৌর প্রশাসক সবার উপস্থিতিতে পূঙ্খানুপুঙ্খ আরোচনা হয়েছে। তবে ১৯ টি ওয়ার্ডেই প্রার্থী নির্বাচন করবেন মমতা বন্দ্যোপাধ্যায়-অভিষেক বন্দ্যোপাধ্যায়রা। ওনাদের নির্দেশে যেই প্রার্থী হোননা কেন সর্বস্তরের তৃণমূল নেতা কর্মীরা ভোটের লড়াইয়ে ঝাঁপিয়ে পড়বেন বলে তিনি জানান।

আর এই অবস্থায় শাসক দলকে বিঁধতে ছাড়ছেনা বিরোধীরা। বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সদ্য প্রাক্তন সভাপতি সুজিত আগস্তি দাবি বিষ্ণুপুর পৌর এলাকায় তৃণমূল গোষ্ঠীদ্বন্দে জর্জরিত। অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন হলে এই পৌরসভা বিজেপি দখল করবে। একবার কেন একশোবার মিটিং করেও তৃণমূল কিছু করতে পারবেনা। তৃণমূলের যা দূরবস্থা তাতে মমতা বন্দ্যোপাধ্যায়কে এখানে হস্তক্ষেপ করতে হচ্ছে বলেও তিনি দাবি করেন।