পুরনো বিবাদের জেরে ফের কামারহাটিতে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ,আহত ৪

অবতক খবর,২১ এপ্রিলঃ পুরনো বিবাদের জেরে ফের কামারহাটিতে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, আহত ৪ । এলাকায় উত্তেজনা, ঘটনাস্থলে বেলঘড়িয়া থানার পুলিশ।

বেশ কিছুদিন আগে তৃণমূলের রোহিত সিং ও তৃণমূল ছাত্র পরিষদ নেতা দেবজ্যোতি দের গোষ্ঠীর মধ্যে মারপিটের ঘটনা ঘটে । সেই পুরনো বিবাদকে কেন্দ্র করেই এবার বেলঘড়িয়া আদর্শপল্লী এলাকায় তৃনমূল ছাত্র পরিষদ নেতা দেবজ্যোতি দের গোষ্ঠীর ওপর রোহিত সিং এর দলবল আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ । অভিযোগ বাশ, হকি স্টিক ও পিস্তল দিয়ে হামলা চালানো হয় । ঘটনায় আহত হয়েছে ৪ জন তৃণমূল ছাত্র পরিষদ কর্মী । আহতদের অভিযোগ রোহিত সিংহের গোষ্ঠীরা হামলা চালানোর সময় কামারহাটি পৌরসভার নির্দল প্রার্থী বাবু মন্ডলের নাম নিয়ে হামলা চালায়। অভিযুক্ত রোহিত সিং বাবু মণ্ডলের ঘনিষ্ঠ বলে জানিয়েছে আহত তৃণমূল ছাত্র পরিষদের কর্মী ।

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য তৈরি হয় এলাকায় । আহতদের সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য । অভিযুক্তদের নামে বেলঘড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আহত তৃণমূল ছাত্র পরিষদ কর্মীরা । অভিযুক্ত রোহিত সিং এলাকায় তৃণমূল কর্মী বলে পরিচিত । ঘটনায় যাদের দিকে অভিযোগের আঙ্গুল সেই নির্দল পৌরপিতা বাবু মণ্ডল ও রোহিত সিং এর কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি । কামারহাটিতে তৃণমূলের এই গোষ্ঠীসংঘর্ষের ঘটনায় সরব হয়েছে বিজেপি নেতৃত্ব । বিজেপি নেতা জয় সাহা বলেন, তৃণমূলের সময় ঘনিয়ে এসেছে । কামারহাটিতে তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষ রোজকার ঘটনা হয়ে দাঁড়িয়েছে।