অবতক খবর,মালদা, ২৭ ডিসেম্বর: পুরনো একটি মামলায় গ্রেপ্তার হলেন সস্ত্রীক বিজেপি নেতা কাজল গোস্বামী । রবিবার রাতে মালদা শহরের কালিতলা এলাকার বাড়ি থেকে জেলা বিজেপি নেতা কাজল গোস্বামী এবং তার স্ত্রী চন্দ্রানী ত্রিবেদী গোস্বামীকে গ্রেফতার করে ইংরেজবাজার থানার পুলিশ। সোমবার দুপুরে সস্ত্রীক বিজেপি নেতাকে মালদা আদালতে পেশ করেছে সংশ্লিষ্ট থানার তদন্তকারী পুলিশ কর্তারা ।

এদিকে আদালতে যাওয়ার পথে এদিন পুলিশ ও তৃনমূলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপি নেতা কাজল গোস্বামী । তিনি বলেন,  কয়েক বছরের পুরনো একটি লেনদেন সংক্রান্ত ব্যাংকের চেক বাউন্স হওয়ার ঘটনায় আমাকে গ্রেপ্তার করা হয়েছে।  যে মামলার কোনো অস্তিত্বই ছিল না ।  পরিকল্পনা মাফিক জোর করে নিয়ে  আমাকে এবং আমার স্ত্রীকে গ্রেপ্তার করেছে ইংরেজবাজার থানার পুলিশ । এই ঘটনায় আমার স্ত্রীর কোন দোষ ছিল না।  অথচ পুলিশ বাড়িতে গিয়ে রীতীমতো অত্যাচার করে আমাদের গভীর রাতে থানায় তুলে নিয়ে এসেছে।

এদিকে মালদায় বিজেপি নেতা গ্রেফতারের ঘটনায় রাজনৈতিক চাঞ্চল্য ছড়িয়েছে। একদা শুভেন্দু অধিকারীর অনুগামী হিসাবে পরিচিত রয়েছেন বিজেপি নেতা কাজল গোস্বামী । বিগত দিনে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরেও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন কাজল গোস্বামী । আর তারপরেই বিজেপি নেতা গ্রেফতারের ঘটনায় শাসক-বিরোধী বিতর্ক শুরু হয়েছে।