অবতক খবর: রায়দিঘিতে তৃণমূল কর্মীকে কুপিয়ে খু*ন। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির কাশিনগরের ১০৫ নম্বর বুথে তৃণমূল কর্মীকে খু*ন করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ। মৃতের নাম বিপ্লব হালদার (৪০)। তিনি এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত ছিলেন।ঘটনায় অভিযোগের তির বিজেপির দিকে।

বুধবার সকালে স্থানীয় একটি পুকুর থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়।দেহটি পুকুর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই এলাকায় তৃণমূলের সংগঠন তৈরিতে মৃত বিপ্লব হালদার গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল এমনটাই জানা গিয়েছে। বিপ্লবের পরিবারের অভিযোগ, মঙ্গলবার স্থানীয় এক যুবক ফোন করে তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। ওই যুবকের নাম বাপ্পা বলে জানিয়েছেন পরিবারের সদস্যেরা। যুবক বিজেপির কর্মী বলে দাবি তাঁদের।

রায়দিঘির কাশিনগর গ্রাম পঞ্চায়েত এ বার বিজেপি দখল করেছে। ১২টি আসনের মধ্যে ৭টিতেই তারা জয়ী। নিহত বিপ্লবের বুথেও বিজেপি জিতেছে বলে খবর। ইতিমধ্যেই রায়দিঘি থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।রায়দিঘির বিধায়ক অলোক জলদাতা জানান, বিপ্লবকে পরিকল্পনামাফিক খুন করা হয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তিনি।বিজেপি সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। এলাকার বিজেপি নেতা পলাশ রানা জানিয়েছেন, এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। প্রয়োজনে সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন তিনি।