অবতক খবর,১৯ মে,মালদা- পুকুরের মাটি কাটা নিয়ে বিবাদ। আর সেই বিবাদের জেরে পুকুর মালিককে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। আহত পুকুর মালিক মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মালদার বৈষ্ণবনগর থানার লক্ষ্মীপুর লোকো কলোনী এলাকায়। ঘটনায় লিখিত অভিযোগ দায়ের থানায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, আহতর নাম বিমান মন্ডল(৩২)। অভিযুক্তরা হল রাজু মন্ডল রাহুল মন্ডল সহ বেশ কয়েকজন। আহতর পরিবার জানিয়েছে,এদিন বিমান মন্ডল তার নিজের পুকুরে র মাটি কাটছিলেন। সেই সময় পাজু মন্ডল সহ তার দলবল তাকে বাঁধা দেয়। এই নিয়ে বচসা শুরু হলে রাজু মন্ডল হাঁসুয়া নিয়ে চড়াও হয়ে বিমানের ওপর হামলা চালায় এতে তার মাথায় হাঁসুয়ার কোপ লাগে।

ঘটনায় সেখানে লুটিয়ে পরে। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসতেই অভিযুক্তরা পালিয়ে যায়। আহত বিমানকে স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয় যায়। তার শাররীক অবস্থার অবনতি হলে মালদা মেডিক্যালে স্থানান্তর করে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন। ঘটনায় আহতর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করেছ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।