অবতক খবর , শিলিগুড়ি :     পিকের আগামী পরিকল্পনা নিয়ে আলোচনা তৃণমূলে। কি হতে চলেছে নেতাদের ভবিষ্যত। কে কে টিকিট পাবেন নির্বাচনে এ নিয়ে আজ সারাদিন আলোচনা তৃণমূল শিবিড়ে। পিকে এবং অভিষেক গতকাল শিলিগুড়িতে এসে পৌছান। এবং গতকালই তারা ঠিক করে নেন তাদের কী কী করনীয় তা নিয়ে।

আগামী পুরসভা নির্বাচনে শিলিগুড়িতে কোন কোন কোয়ার্ডিনেটারের রেকর্ড ভাল তা নিয়ে পিকে এবং অভিষেকের মধ্যে আলোচনা হয়ে গেছে বলে খবরে প্রকাশ। কাকে কাকে টিকিট দেবেন পিকে এবং কারা কারা বাদ যাবেন সেটাও হয়ত ঠিক করে নিয়েছেন টিম পিকে। এছারাও আগামী বিধানসভা নির্বাচনে কি কি রনকৌশল নেওয়া যেতে পারে সেটাও এবারে শিলিগুড়িতে বসে কিছুটা ঠিক করে নিতে চান টিম পিকে এবং অভিষেক।কেন বারবার একই ফলাফল হচ্ছে উত্তরবঙ্গে সেটাও খতিয়ে দেখছেন পিকে এবং অভিষেক। মুখ্যমন্ত্রী প্রচণ্ড ক্ষুদ্ব নেতাদের দলাদলিতে। তাই তার নির্দেশেই পিকে এবং অভিষেকের শিলিগুড়িতে আসা একথা জানেন সবাই। যতটা সম্ভব এক হয়ে কাজ করবার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী এটাই বুঝিয়ে দিতে চান পিকে এবং অভিষেক।

শিলিগুড়ির পাশাপাশি ঝামেলা চলছে জলপাইগুড়িতেও সেখানেও মুখ্যমন্ত্রী ঝামেলা নিয়ে যথেষ্ট বিব্রত।তাই তার নির্দেশ ঝামেলা মেটাও। তাই পিকে এবং অভিষেক যাবার আগে কি বার্তা দিয়ে যান এটাই এখন দেখবার।