অবতক খবর  : এবার জমি-জায়গা নিয়ে বিবাদের জেরে অ্যাসিড ছুড়ল মহিলা। ঘটনাটি ঘটেছে বীজপুর থানার অন্তর্গত কাঁচরাপাড়ার পাল্লাদহে। ঘটনার বিস্তারে জানা গেছে,পাল্লাদহ অঞ্চলের অনিমা সরকার দীর্ঘদিন ধরে একটি জায়গা আটকে বসবাস করছেন। কিন্তু বহু বছর আগে অনিমা সরকারের স্বামী প্রভাত সরকার ওই জায়গাটা বিক্রি করে দিয়েছিলেন শেখ হাজির কাছে। কিন্তু ওই জায়গা ছাড়তে নারাজ অনিমা দেবী।

এই নিয়ে বিবাদ চলছে দীর্ঘ বছর ধরে। আর এই ঘটনাটি চলে যায় আদালতে। ফলে দীর্ঘ বছর ধরে ওই জায়গায় ১৪৪ ধারা জারি রয়েছে। কিন্তু আজ অনিমা দেবী যখন ওই জমিতে কল লাগানোর চেষ্টা করেন সেই সময় বাধা দেন শেখ হাজির স্ত্রী হোসেনারা বিবি(৩৮) এবং তার ভাইয়ের স্ত্রী নিতুগোয়ালা বিবি(৪০)। আর এরপরেই অভিযোগ ওঠে যে,তাদের উপর অ্যাসিড ছোড়েন অনিমা দেবী। যেহেতু তারা বোরখা পরেছিলেন সেহেতু অ্যাসিড সরাসরি তাদের ত্বকে না লাগলেও সামান্য আহত হয়েছেন তারা।

তড়িঘড়ি তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাদের। অন্যদিকে শেখ হাজির পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে বাড়িতে কোথাও অ‌্যাসিড ছিল না। অনিমা দেবীই চক্রান্ত করে অ্যাসিড এনেছেন তাদের ওপর হামলার জন্য। অন্যদিকে ঘটনার খবর পেয়ে ছুটে আসে বীজপুর থানার পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয় অনিমা দেবী এবং শেখ হাজিকে। এ প্রসঙ্গে পুলিশ জানায়,’এটি দীর্ঘ বছর পুরনো একটি ঘটনা। এই নিয়ে আদালতে মামলা চলছে। ঘটনা আসলে কী ঘটেছে তা আমরা অভিযোগকারীদের জিজ্ঞাসাবাদ করছি, তদন্ত চলছে।’