অবতক খবর,২৪ জুলাই,নববারাকপুর: শনিবার নববারাকপুরে সুকান্ত আচার্যের পরিবারের দাবি সে গ্রেপ্তার হয়নি, কিন্তু প্রতিবেশী দাবি ভিন্ন।প্রতিবেশীরা জানায় গতকাল রাত ২টোর সময় সুকান্ত আচার্যকে গ্রেপ্তার করা হয়।

নিউ ব্যারাকপুর এর সুকান্ত আচার্যের বাড়ির লোক দাবি করছে তাকে এখনো ইডি গ্রেফতার করেনি, তিনি বাড়িতেই ছিলেন, ভোরের দিকে বেরিয়ে গেছেন। অন্যদিকে স্থানীয়দের দাবি সুকান্ত আচার্যকে গ্রেফতার করে নিয়ে গেছে ইডি আধিকারিকরা রাত দুটো নাগাদ।তবে বাড়ির সামনে এখনো গভর্মেন্ট অফ ওয়েস্ট বেঙ্গল লোগো লাগানো গাড়ি দাঁড়িয়ে রয়েছে।

এলাকা থমথমে পরিবেশ,পাড়ার আনাচে কানাচে শুধুই আলোচনা,কৌতূহল।এলাকায় তেমন ভাবে সুকান্ত আচার্য সহ তার পরিবারের কোন মেলামেশা ছিলো না,পাড়ার কারোর সাথেই তার আলাপ সেইভাবে ছিলো না।সুকান্ত আচার্য এই পাড়ায় ২০ বছর ধরে বসবাস করেন,তবে নতুন যে বাড়িটি করেছে তার বয়স ৮-১০ বছর হবে।

এলাকায় সেভাবে মিশতেন না বলে তার বিষয়ে কোন খোঁজ খবর নেই পাড়া প্রতিবেশীদের।সুকান্ত আচার্য কাকা মধুসূদন আচার্যের দাবি তিনি এলাকায় আছেন। তাকে ইডি গ্রেপ্তার করে নি। আধিকারিক রা এসে সুকান্ত আচার্যের সাথে সৌজন্য মূলক কথা বলেছেন। কিছু কাগজ পেয়েছেন। উল্লেখ্য, নব বারাকপুর পুরসভার ১০ নম্বর ওয়ার্ড জেসি বোস রোড এলাকায় ডাব্লিউবিসিএস আধিকারিক সুকান্ত আচার্যের বাড়ি ইডির হানা দেয় শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত।

স্থানীয় সূত্রে খবর,পার্থ চট্টোপাধ্যায় শিক্ষা মন্ত্রী থাকাকালীন শিক্ষা দপ্তরের আধিকারিক হিসেবে নিযুক্ত ছিলেন এই সরকারি আধিকারিক । SSC দুর্নীতি নিয়ে ইতিমধ্যেই শহরের বিভিন্ন প্রান্তে তদন্ত চালাচ্ছে সিবিআই ও ইডি আধিকারিকেরা । স্থানীয় সূত্রে খবর সেই তদন্তের নেমেই মূলত এই হানা ডব্লিউবিসিএস আধিকারিকের বাড়িতে ইডির আধিকারিকেরা ।

স্হানীয় সূত্রে জানা গিয়েছে দীর্ঘক্ষণ ধরে এই বাড়িতে তল্লাশি অভিযান চালায় ইডির আধিকারিকেরা। সুচের খবর বেশ কিছু প্রয়োজনীয় নথি মেলেছে এই ডব্লিউবিসিএস আধিকারিকের বাড়ি থেকে । ঘটনা প্রসঙ্গে কিছু বলতে চাইনি এই আধিকারিক ও তার পরিবারের সদস্যরা ।