অবতক খবর,৩০ জুন,সনৎ বর্মন,কোচবিহারঃ ঘটনাটি তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের দেওচড়াই গ্রাম পঞ্চায়েত চৌখুশি বলরামপুর ২৬৫ নং বুথে সরকারি পানীয় জলের ট্যাংক কি মসজিদের ভেতরে তৈরি কে কেন্দ্র করে সমস্যা।

জানা যায় গত দুই তিন মাস হল কাজটি শুরু হয়। সেই সময় ওই বুথের সভাপতি ছিলেন আমিনুর রহমান তিনি রবীন্দ্রনাথ ঘোষের অনুগামী। গত ১৬ মাসে দেওচড়াই উচ্চ বিদ্যালয়ের মাঠে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি পার্থপ্রতিম রায় ব্লক সভাপতি জগদীশ বর্মন ও দেওচড়াই অঞ্চল সভাপতি ফারুক মন্ডলের নেতৃত্বে চৌখুশি বলরামপুরের ২৬৫ নং বুথের বুথ সভাপতি আব্বার মিয়া কে নতুন সভাপতি ঘোষণা করেন।

জানা যায় এই নিয়ে তিনি আব্বাস মিয়া, ফারুক মন্ডল এর কথায় এসে কাজটি বন্ধ করে দেন। আরো বলেন যে মসজিদের ভেতরে সরকারি কাজ হচ্ছে আমি জানিনা কাজ বন্ধ করো। এই কাজটি নিয়ে আলোচনা হবে তার পর কাজটি চালু হবে। হঠাৎ করে মসজিদের ভিতরে পানীয় জলের কাজ বন্ধ হওযায় শুরু হয় রাজনৈতিক কোন্দল একেই বুথের বুথ সভাপতিদের দ্বন্দ্ব পার্থপ্রতিম ঘনিষ্ঠ আব্বাস মিয়া এবং রবীন্দ্রনাথ ঘোষ অনুগামী আমিনুর রহমান এলাকার দাবিদার দুজনেই একজন বলে আমি এলাকার সভাপতি অপরজন বলে আমি সভাপতি।