পাখির চোখ পঞ্চায়েত ভোট, আজ কেশপুরে সভা অভিষেক বন্দোপাধ্যায়ের

অবতক খবর,৪ ফেব্রুয়ারি : নজর জেলার দুই লোকসভা আসনে৷ আজ কেশপুরে সভা করবেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়। এদিন দুপুরে ঘাটাল ও মেদিনীপুর সাংগঠনিক জেলার সীমানা আনন্দপুরে সভা করবেন অভিষেক বন্দোপাধ্যায়।

পশ্চিম মেদিনীপুরের কেশপুর ব্লকের আনন্দপুরে পঞ্চায়েত নির্বাচনের আগে এই  সভা করতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । তৃণমূলের  দাবি, মেগা সভা করে চমক দেওয়া হবে। প্রসঙ্গত গত কয়েকদিন ধরেই এই জেলারই এক বিজেপি বিধায়ককে নিয়ে জল্পনা চলছে। তৃণমূল কংগ্রেস অফিসে বসে থাকার ছবিও ভাইরাল হয়েছে সেই বিধায়কের। যদিও তা মেনে নেয়নি বিজেপি শিবির৷ সেই বিধায়ক নিজে অবশ্য জানিয়েছেন তার ছবি বিকৃত করা হয়েছে। এই অবস্থায় কেশপুরে অভিষেক বন্দোপাধ্যায়ের সভায় চমক থাকবে বলে উল্লেখ করছে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব৷

তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর অজিত মাইতি  বলেন, ”এ যাবৎকালের সব থেকে বড় রাজনৈতিক সমাবেশ হবে এটি। লক্ষাধিক মানুষের উপস্থিত হওয়ার সম্ভাবনা। জেলা জুড়ে জল্পনা তৈরি হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই সভা থেকে বিজেপির বেশ কয়েকজন রাজ্য স্তরের নেতৃত্ব যোগ দেবে তৃণমূলে।” জল্পনার মধ্যে রয়েছে খড়্গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের নামও। কারণ, ইতিমধ্যেই হিরন-সহ আরও একজন সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন বলে জানা গিয়েছে।