অবতক খবর, হক জাফর ইমাম, মালদা :: গ্রামে পাকা রাস্তার দাবিতে হাতে তীর-ধনুক নিয়ে ধামসা মাদল বাজিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা।সোমবার সকাল ন’টা থেকে হবিবপুর থানার ঝিনঝিন পুকুর এলাকায় মালদা নালাগোলা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান রাঘববাটি গ্রামের বাসিন্দারা।

অবরোধকারীদের অভিযোগ বেহাল অবস্থায় রয়েছে তাদের চলার রাস্তা। পাকা রাস্তার দাবিতে হাতে প্ল্যাকার্ড নিয়ে গ্রামবাসীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। অবরোধের জেরে ব্যাপক যানজট সৃষ্টি হয় রাজ্য সড়কে।

জানা যায় দীর্ঘদিন ধরে হবিবপুর ব্লকের বুলবুলচন্ডী গ্রাম পঞ্চায়েতের রাঘব বাটি বাসিন্দাদের অভিযোগ ঝুনঝুনি পুকুর থেকে রাঘব বাটি রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল হয়ে পড়েছে এ বিষয়ে প্রশাসনকে বহুবার জানানো সত্ত্বেও কোনো লাভ হয়নি। তার জন্য ওই এলাকার বাসিন্দারা ধামসা মাদল, হাতে প্ল্যাকার্ড নিয়ে প্রায় এক ঘণ্টা অবরোধ করেন মালদা নালাগোলা রাজ্য সড়ক। অবরোধের জেরে 1 ঘন্টা যানজটের সৃষ্টি হয়।

ওই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান হবিবপুর ব্লকের বিডিও ও হবিবপুর থানার পুলিশ। এ বিষয়ে হবিবপুরে বিডিও শুভজিৎ জানা গ্রামবাসীদের রাস্তা সংস্কারের আশ্বাস দিলে অবরোধকারীরা অবরোধ তুলে নেন কিছুক্ষণ পর সবকিছু স্বাভাবিক হয় বলে জানা যায়।