অবতক খবর,৮ নভেম্বর,মালদা:- পাওনা টাকা নিয়ে বিবাদের জেরে বন্ধুকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে প্রাণনাশের চেষ্টার অভিযোগ অপর দুই বন্ধুর বিরুদ্ধে । চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার রানীনগর বাগবাড়ি এলাকায়। এই ঘটনায় আক্রান্ত বন্ধু অভিযুক্ত দুই বন্ধুর নামে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করে। স্থানীয় সূত্রে জানা যায় আক্রান্ত বন্ধুর নাম জনি শেখ (24) বছর । তার বাড়ি রানীনগর এলাকায়। অভিযুক্ত দুই বন্ধুর নাম সাজির শেখ ,জামাল শেখ,। তাদের বাড়ির ওই এলাকায়।

আক্রান্ত বন্ধু জনি শেখ জানান, বেশ কিছুদিন আগে সাজির তার কাছ থেকে 1000 টাকা ধার নিয়েছিল। সেই টাকা গত দুদিন আগে সাজির কাছ থেকে সেই টাকা চাইতে গেলে তাদের মধ্যে বিবাদ হয়। তখনকার মতো সেই বিবাদ থেমে যায়। তবে শনিবার রাতে সাজির ও জামাল জনি শেখ কে তার বাড়ি থেকে ঠাকুর দেখার নাম করে ডাকতে আসে । বন্ধুর সেই কথাই ঠাকুর দেখার নাম করে জনি তাদের সাথে ঘুরতে বেরোয়।

জানা যায়, বাগবাড়ির একটি নির্জন এলাকায় নিয়ে গিয়ে সাজির ও জামাল তাকে বেধরক মারধর করে । চাকু দিয়ে তার গাল কেটে দেয় । কোন রকম ভাবে তাদের হাত থেকে সে ছাড়া পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।বিষয়টি জানাজানি হতেই স্থানীয়রা আক্রান্ত জনি শেখ কে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ইংরেজবাজার থানাই সম্পূর্ণ ঘটনার বিবরণ জানিয়ে জনি সেখ দুই বন্ধুর নামে লিখিত অভিযোগ করে।
অভিযোগ পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ বিষয়টা তদন্ত শুরু করেছে।