পাওনা টাকার পাওয়ার মিথ্যা অপবাদ দিয়ে যুবককে কুপিয়ে খুনের চেষ্টা

হক জাফর ইমাম , অবতক খবর , মালদা :পাওনা টাকার মিথ্যা অপবাদ দিয়ে যুবককে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ।ঘটনায় আহত যুবক মালদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মালদা পুখুরিয়া থানার চাঁদপুর এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে আহতর নাম কামাল শেখ(৩৪)। পেশায় শ্রমিক সরবারহকারী। অভিযুক্ত মঙ্গলু শেখ। কামালের পরিবারের সদস্যরা জানায় বেশ কিছুদিন ধরে মঙ্গলু এলাকায় বলতে থাকে, কামাল শেখের কাছে ২৯হাজার টাকা পাবে। কামাল  ঘটনা জানতে পেয়ে মঙ্গলুকে বলে কিসের টাকা পাবে। এই নিয়ে বচসা হয়।

গ্রামে ডাকা হয় সালিশী। কিন্তুু সেই সভায় মঙ্গলু উপস্থিত হয় নি। এরপর বাধ্য হয়ে কামাল পুখুরিয়া থানায় মঙ্গলুর নামে অভিযোগ দায়ের করে। এরপর থেকে মঙ্গলু রাগে ফুঁসতে থাকে। সোমবার রাত্রিবেলা বাড়ি ফেরার পথে মঙ্গুল হাঁসুয়া নিয়ে কামালের ওপর চড়াও হয় ও তাকে মাথায় হাঁসুয়া দিয়ে মাথায় আঘাত করে খুনের চেষ্টা করে।

তার চিৎকারে স্থানীয়রা আসতেই অভিযুক্ত পালিয়ে যায়। আহত কামালকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । গোটা ঘটনা জানিয়ে আহতর পরিবার পুখুরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত মঙ্গলু শেখ পলাতক ঘটনার তদন্ত শুরু করেছে মালদা পুকুরিয়া থানার পুলিশ।