অবতক খবর,১০ আগস্ট: পশ্চিমবঙ্গ বাঁচাও কর্মসূচী পালন করল বিজেপি। গত ৯ আগস্ট থেকে ১৬ আগস্ট পর্যন্ত গোটা রাজ্য জুড়ে চলছে বিজেপির পশ্চিমবঙ্গ বাঁচাও অভিযান। মঙ্গলবার পশ্চিমবঙ্গ বাঁচাও কর্মসূচীতে বিজেপির ইসলামপুর শহরের পর্যবেক্ষক প্রবীর দাসের নেতৃত্বে শহরে অবস্থিত অবহেলিত মনীষীদের মূর্তি পরিষ্কার করে মাল্যদান কর্মসূচী পালন করা হয়।

দীর্ঘদিন ধরে মনীষীদের মূর্তি স্থাপন করা হলেও সেগুলো নোংড়া আবর্জনায় পরিপূর্ণ রয়েছে বলে অভিযোগ বিজেপির।

এই কর্মসূচির মধ্য দিয়ে রাজ্যের বিভিন্ন এলাকায় থাকা মনীষীদের পাশাপাশি ইসলামপুর শহরের বিভিন্ন মনীষীদের মূর্তি পরিষ্কার ও তাদের শ্রদ্ধা নিবেদন করার কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সেইমত এদিন ইসলামপুর শহরের বাস টার্মিনাসে থাকা মহাত্মা গান্ধী, নেতাজী সুভাষ চন্দ্র, স্বামী বিবেকানন্দ, ডা. বিধান চন্দ্র রায়, নিউটাউনে রবীন্দ্রনাথ ঠাকুর, টাউন লাইব্রেরীতে বিদ্যাসাগর এবং সূর্যসেন মঞ্চের মাস্টারদা সূর্যসেনের মূর্তি পরিষ্কার করে মাল্যদান করা হয়।
এদিনের এই কর্মসূচিতে জেলা সহ সভাপতি সুরজিৎ সেন, ইসলামপুর টাউন সভাপতি সন্দীপ ভট্টাচার্য, জেলা সম্পাদক তাপস বিশ্বাস ও জেলা যুবমোর্চার সাধারন সম্পাদক চিত্রজিৎ রায় সহ বিজেপির কর্মীরা উপস্থিত ছিলেন। বিজেপির ইসলামপুর শহর পর্যবেক্ষক প্রবীর দাস জানিয়েছেন, আগামীদিন গুলিতে ইসলামপুর শহরের প্রতিটি বুথে বৃক্ষরোপণ ও তৃনমুলী দুষ্কৃতীদের হাতে শহীদদের বাড়িতে রাত্রিবাসের মধ্য দিয়ে পশ্চিমবঙ্গ বাঁচাও কর্মসূচী সম্পন্ন করা হবে।