পরিবার সহ দ্বিতীয়বার কোভিড আক্রান্ত সোহম চক্রবর্তী

অবতক খবর,৬ জানুয়ারি: দেব, মিমি চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, রুক্মিনী মৈত্র, শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে রুদ্রনীল ঘোষ, পার্ণো মিত্র, অনুভব কাঞ্জিলাল একের পর এক টলি তারকা করোনায় আক্রান্ত। এবার সেই তালিকায় নবতম সংযোজন সোহম চক্রবর্তী(Soham Chakraborty)। কোভিড পজিটিভ অভিনেতা বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় অসুস্থতার খবর জানান।

বৃহস্পতিবার সোহম জানান, “আমি ও আমার পরিবারের বেশ কিছু সদস্য কোভিড পজিটিভ। আমরা সকলেই বাড়িতে নিভৃতবাসে রয়েছি। সবাই সাবধানে থাকুন, মাস্ক পরুন ও কোভিড বিধি মেনে চলুন।” এই নিযে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন অভিনেতা। বাড়িতে তাঁর বাবা, মা ও ভাগ্নে কোভিড পজিটিভ। ইতিমধ্যেই টেস্ট করানো হয়েছে তাঁর স্ত্রীর। বুধবারই চন্ডীপুর রামকৃষ্ণ মঠ পরিদর্শনে যাওয়ার ছবি পোস্ট করেছিলেন অভিনেতা। তারপরই অসুস্থ হয়ে পড়েন তিনি।

২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল সোহমের ছবি ‘ধর্মযুদ্ধ’। কিন্তু ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন এই ছবির পরিচালক ও প্রযোজক রাজ চক্রবর্তী। এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিন অভিনেতা সোহম, শুভশ্রী, পার্ণো। তাঁরা তিনজনেই করোনা আক্রান্ত হযে হোম আইসোলেশনে স্বভাবতই পিছিয়ে গিয়েছে ধর্মযুদ্ধের রিলিজ। ছবিটি প্রদর্শিত হওয়ার কথা ছিল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উতসবে কিন্তু করোনার কারণে পিছিয়ে গিয়েছে ফিল্ম ফেস্টিভ্যালও। এছাড়াও মুক্তির অপেক্ষায রয়েছে তাঁর ছবি ‘কলকাতার হ্যারি’। সেই ছবিটিও প্রদর্শিত হওয়ার কথা ছিল কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে।