নিজস্ব প্রতিবেদক : অবতক খবর : জলপাইগুড়ি :     রাজগঞ্জে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। গুরুতর জখম অন্য এক যুবক। মৃতের নাম অনিল পাল (৩২), তাঁর বাড়ি রাজগঞ্জের মাঝিয়ালি অঞ্চলের রামনাবান্দা এলাকায়। মৃতের পরিবারে দুই কন্যা সন্তান এবং তাঁর স্ত্রী রয়েছেন। গুরুতর জখম হয়েছেন তাঁর শ্যালক। যুবকের নাম অনিমেষ রায় (২০), তার বাড়ি একই জায়গায়।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় বাইকে চেপে হাইরোড ধরে জলপাইগুড়ির দিকে যাচ্ছিলেন। সে সময়ে ফাটাপুকুর সারদামণি হাইস্কুলের সামনে শিলিগুড়ি-জলপাইগুড়ি জাতীয় সড়কের ওপর একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে অনিল রায়। রাস্তার একপাশে গুরুতর জখম অবস্থায় পড়ে থাকে অনিমেষ।

ঘটনার প্রায় কুড়ি মিনিট পর প্রথমে রাজগঞ্জ থানার পুলিশ এবং পরে সেখানে অ্যাম্বুলেন্স পৌঁছায়। অবস্থা বেগতিক বুঝে সরাসরি উত্তরবঙ্গ মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখানে অনিল রায়’কে মৃত বলে ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। এদিকে গুরুতর জখম অনিমেষের অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় তাকে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে রেফার করা হয়েছে বলে খবর। এই ঘটনায় শোকের ছায়া এলাকায়।