অবতক খবর,২৯ এপ্রিলঃ পথচারীর মৃত্যুতে উত্তপ্ত হয়ে উঠল হুগলির শ্রীরামপুর, ট্রাফিক কিয়স্ক ভাঙচুর ,রাস্তায় আগুন জ্বালিয়ে অবরোধ ।

হুগলীর শ্রীরামপুর পিয়ারাপুর মোরে দিল্লি রোড়ে সাইকেল আরোহী এক মহিলাকে পিষে দিয়ে চলে যায় ডাম্পার। প্রতিবাদে রাস্তায় টায়ার জ্বালিয়ে দিল্লি রোড় অবরোধ এলাকাবাসীর।মৃত বছর ৫৬ ওই মহিলার নাম নাম পুষ্পা সাঁতরা।বাড়ি বড় বেলু মনসাতলায়।স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাস্তার পাশ দিয়ে যাচ্ছিলেন মহিলা বেপরোয়া ডাম্পার তাকে পিষে দেয়।ট্রাফিক থাকা সত্ত্বেও দূর্ঘটনা ঘটছে অভিযোগ স্থানীয়দের।দিল্লী রোডের উপর ট্রাফিক কিয়স্ক ভাঙচুর করে উত্তেজিত জনতা।

ঘটনাস্থলে হাজির হয় বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ।অবরোধের জেরে তীব্র যানজট সৃষ্টি হয় দিল্লী রোডে। প্রায় দু ঘণ্টা ধরে চলে অবরোধ।

মৃতের আত্মীয় সুকুমার মালিক বলেন, সকালবেলা সাতটার সময় লিলুয়া বাড়ি থেকে কাজে যাচ্ছি বলে বেরিয়ে ছিল।রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল জেঠিমা। বেপরোয়া ডাম্পার এসে তাকে পিষে দিয়ে চলে যায়। যারা ট্রফিকে ডিউটি করেন তারা পয়সা নিয়ে গাড়ি ঢোকায়। আমরা তাদের শাস্তি চাই।

সাবিত্রী মালিক নামে এক মহিলা বলেন, অধিকাংশ দিন ট্রাফিক পুলিশ টা গাছের তলায় বসে মোবাইল ফোন দেখে। তারা মানুষকে দেখতে পারেনা। ৭টা বাজলেই রোজ লিলুয়া কাজে যায় পুষ্পা সাঁতরা। বাড়িতে তার অসুস্থ একটি মাত্র ছেলে।

পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়ন করা হয়েছে। চন্দননগর পুলিশের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছেন। বিক্ষোভকারীদের সাথে কথা বলে অবরোধ তোলার চেষ্টা চলছে।