অবতক খবর,২১ এপ্রিল,নববারাকপুর: মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশিত পথে প্রখর তীব্র দাবদাহ উপেক্ষা করে রাস্তায় নেমেছে তৃণমূল কংগ্রেসের ছাত্র যুব মহিলারা।শুক্রবার সকালে ছবি ধরা পড়ল নববারাকপুর শহর তৃণমূল ছাত্র পরিষদের জলসত্র শিবিরে।

স্টেশন সংলগ্ন মায়া রেডিও আমতলা মোড়ে এবং ১৭৫ নং মিনিবাস স্ট্যান্ড শীতল পানীয় জল ও বাতাসা নিয়ে রাস্তায় তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা।পথচলতি সাধারণ মানুষ থেকে যানবাহন চালকদের হাতে ঠান্ডা জল ও বাতাসা তুলে দিলেন নববারাকপুর পুরসভার পুর প্রতিনিধি থেকে তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা।

শহর জুড়ে প্রখর গ্রীষ্মের দাবদাহ থেকে মানুষ কে স্বস্তির নিঃশ্বাস থেকে সুরক্ষায় সুস্বাস্থ্য কামনায় তৃণমূল কংগ্রেস মানুষের পাশে মানুষের সাথে রয়েছে জলসত্র সেবা থেকে এমনই ছবি ফুটে উঠেছে এদিন। নববারাকপুর শহর তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তথূপুর প্রতিনিধি মনোজ সরকার বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবসময় বলে থাকেন সর্বদাই মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করতে হবে। মানুষের সেবা করতে হবে।

এই প্রখর তীব্র দাবদাহ থেকে একটু মুক্তি দিতে শীতল জল অতি আবশ্যক। মানুষের হাতে শীতল পানীয় জল ও বাতাসা নিয়ে রাস্তায় তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা পুর প্রতিনিধি সহ এলাকার ওয়ার্ডের তৃণমূল কর্মী সমর্থকরা রয়েছেন।পথচলতি মানুষ সহ বিভিন্ন যানবাহন চালকদের হাতে ঠান্ডা পানীয় জল ও বাতাসা দিয়ে কিছুটা হলেও মানুষ উপকৃত হবেন বলেন আশাবাদী তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি ।

উপস্থিত ছিলেন পুরসভার পুর প্রতিনিধি সুদীপ ঘোষ, বেবী চক্রবর্তী, এপিসি কলেজ তৃণমূল ছাত্র সংসদের সাধারণ সম্পাদক সুমন দে, তৃণমূল ছাত্র নেতা রাজেশ সাহা, দেবজ্যোতি রায়, যুব নেতা সুকাজল দাস সহ স্থানীয় তৃণমূল কর্মী সমর্থকরা।