অবতক খবর,২২ এপ্রিল: ভোট প্রচারে সোমবার পড়ন্ত বিকেলে ব্যারাকপুর স্টেশন থেকে টিটাগর পর্যন্ত পদযাত্রা করে ভোট প্রচার সারলেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং ।
এদিন বিকেল থেকেই ব্যারাকপুর স্টেশন চত্বর দখল নিয়ে নেয় বিজেপির কর্মী সমর্থকরা। তাদের পড়নে গেরুয়া সাজ , আর তার সাথে মানানসই গেরুয়া বেলুন ঢাকির দলের বাদ্যি , সব মিলিয়ে বেশ উৎসব মুখর হয়ে উঠছিল স্টেশন চত্বর।

ব্যারাকপুর স্টেশন থেকে মিছিল শুরু হয়ে এস এন ব্যানার্জি রোড ধরে চিড়িয়া মোড় হয়ে বিটি রোড ধরে দীর্ঘ প্রায় ৪ কিলোমিটার রাস্তা অতিক্রম করে টিটাগর থানার কাছে এসে এই মিছিল শেষ হয়। বিজেপি প্রার্থী অর্জুন সিং। বিশিষ্ট আইনজীবী রাজ্যের বেশ প্রতিবাদী মুখ কৌস্তব বাগচী গত বিধানসভায় ব্যারাকপুরের বিজেপির প্রার্থী চন্দ্রমনি শুক্লা বিজেপির ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি মনোজ ব্যানার্জি সহ বহু বিজেপি কর্মী সমর্থক এই মিছিলে পা মিলিয়ে লোকসভার বিজেপি প্রার্থী অর্জুন সিং এর হয়ে ভোট প্রচার করেন।
এদিন মিছিল শেষে টিটাগর থানার বিপরীতে একটি ছোট্ট পথ সবার মধ্যে দিয়ে কেন বিজেপির পক্ষে মানুষজন ভোট দেবেন তা ব্যাখ্যা করেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং। এই ব্যাখ্যায় বিরোধী প্রার্থী পার্থ ভৌমিক কে বেশ কটাক্ষ করেন তিনি।