পঞ্চায়েত ভোটকে সামনে রেখে তৃণমূল কংগ্রেসের কর্মীসভায় মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী

অবতক খবর,২১ মে,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমানঃ মন্তেশ্বর বিধানসভার সাতগেছিয়ার বাজার সন্নিকট বেগুনিয়ার মোড় এলাকায় একটি লজে আগামী পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে শনিবার বিকালে মন্তেশ্বর বিধানসভার বিধায়ক তথা মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী ও মেমারি দুই’নম্বর ব্লকের সভাপতি হরিসাধন ঘোষের ডাকে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সমন্বয়সাধন কারি একটি কর্মী বৈঠক অনুষ্ঠিত হয়।

পঞ্চায়েত ভোটকে সামনে রেখে দলের কর্মীদের ভেদাভেদ ভুলে সবাই কে এক হয়ে কাজ করার করার লক্ষ্যই হচ্ছে এই কর্মী বৈঠক বলে জানান মন্তেশ্বর বিধানসভার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী।

মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী বলেন তৃণমূল কংগ্রেসের দলে যে কেউ আসতে পারে কিন্তু তাকে দলীয় শৃঙ্খলা মেনে এক হয়ে কাজ করতে হবে।

এই বৈঠক থেকে মেমারি দুই ‘নম্বর ব্লকের অন্তগত কুচুট অঞ্চলের তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি হায়দার আলী শেখ, সাতগেছিয়া দুই নম্বর অঞ্চলের অঞ্চল সভাপতি হিসাবে সৃষ্টিধর মজুমদারের নাম ঘোষণা করেন মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী।

এই বৈঠকে উপস্থিত ছিলেন মন্তেশ্বরের বিধায়ক তথা মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী, মেমারি দুই নম্বর ব্লকের সভাপতি হরিসাধন ঘোষ, মেমারি দুই নম্বর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি অমর সাহা, মেমারি দুই নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের সভাপতি, যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি মহিলা কংগ্রেসের সভাপতি, সহ বিভিন্ন শাখা সংগঠনের সভাপতি, মেমারি দুই’নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের বিভিন্ন পদাধিকারী, বিভিন্ন অঞ্চলের তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতিরা সহ বিভিন্ন অঞ্চলের প্রধান ও উপপ্রধানরা সহ আরও অনেকে।