পঞ্চায়েত ভোটকে সামনে রেখে জেলা পঞ্চায়েতী রাজ সম্মেলন ও তৃণমূল থেকে প্রায় ১০০জন যোগদান কংগ্রেসে মন্তেশ্বরে

অবতক খবর,১৭ মে,জ্যোতির্ময় মন্ডল পূর্ব,বর্ধমানঃ পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর ব্লকের কুসুমগ্রাম বাজার সন্নিকটে একতা মঞ্চে আজ পূর্ব বর্ধমান জেলা কংগ্রেসের পক্ষ থেকে জেলা পঞ্চায়েতী রাজ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এই সম্মেলন আজ বেলা ১১টায় দলীয়পতাকা উত্তোলন, প্রদীপ জ্বালিয়ে উদ্বোধনী করেন রাজ্য কংগ্রেসের পঞ্চায়েতের রাজ্য চেয়ারম্যান নেপাল মাহাত। পঞ্চায়েত ভোটকে সামনে রেখে বর্ধমান জেলার প্রত্যেক ব্লকের সমস্ত বুথে প্রার্থী দেওয়ার প্রয়াসকে তুলে ধরে, দলীয় সংগঠনকে চাঙ্গা করার লক্ষ্যই হচ্ছে এই সম্মেলন বলে জানান রাজ্য কংগ্রেসের পঞ্চায়েতী রাজ সম্মেলনের চেয়ারম্যান নেপাল মাহাত। এই সম্মেলনে মধ্য দিয়ে মন্তেশ্বর ব্লক ও কালনা থেকে আসা তৃণমূল কংগ্রেসে থেকে আসা প্রায় ১০০ জন তৃণমূল কংগ্রেস কর্মী সহ কালনা কোটের উকিল অলোক ঘোষ কংগ্রেসের যোগদান করলেন বলে জানান জেলা কমিশন নেতৃত্ব।

যারা তৃণমূল থেকে কংগ্রেসের যোগদান করলেন তাদের হাতে কংগ্রেসের পতাকা তুলে দেন রাজ্য কংগ্রেসের পঞ্চায়েতি রাজ চেয়ারম্যান নেপাল মাহাত।

এই সম্মেলনে উপস্থিত ছিলেন রাজ্য কংগ্রেসের পঞ্চায়েতী রাজ রাজ্যের চেয়ারম্যান নেপাল মাহাত, রাজ্য কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিজিৎ ভট্টাচার্য ,জেলা কংগ্রেসের পঞ্চায়েতি রাজ জেলার চেয়ারম্যান জগদীশ দত্ত, বর্ধমান জেলা কংগ্রেসের সভাপতি প্রবীর গাঙ্গুলী, জেলা কংগ্রেসের কার্যকারী সভাপতি বুলবুল আহমেদ জেলার, ২৭ টি ব্লক সভাপতির মধ্যে জেলার বিভিন্ন ব্লকের ২০ জন ব্লক সভাপতি সহ ১৫০০ শো কংগ্রেসের প্রতিনিধিগণ। এই সম্মেলনে জেলার ব্লক সভাপতিরা বক্তব্য রাখতে গিয়ে পঞ্চায়েত নির্বাচনে প্রত্যেক বুথে দলীয় প্রার্থী দেওয়ার ব্যাপারে ও দলের সাংগঠনিক বিষয়ে তুটি বিচ্যুতির কথা তুলে ধরেন। ব্লক সভাপতি দের বক্তব্য গুলি লিপিবদ্ধ করেন রাজ্য নেতৃত্ব।

রাজ্য কংগ্রেসের পঞ্চায়েত রাজ চেয়ারম্যান নেপাল মাহাত ও বর্ধমান জেলা কংগ্রেসের কার্যকারী সভাপতি তথা সম্মেলনের আহ্বায়ক বুলবুল আহমেদ।