পঞ্চায়েত ভোটকে সামনে রেখে বিজেপির সাংগঠনিক কর্মী সম্মেলন

অবতক খবর,১৪ মে,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমানঃ মন্তেশ্বর ব্লকের মালডাঙ্গা বাজার সন্নিকট একটি লজে মন্তেশ্বর বিধান সভার বিজেপির এক নম্বর মন্ডল কমিটির পক্ষ থেকে মন্তেশ্বর বিধানসভার বিজেপির এক নম্বর মন্ডল কমিটির সারাদিনের একটি কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

এই সম্মেলন আজ বেলা ১১টায় দলীয়পতাকা উত্তোলন, প্রদীপ জ্বালিয়ে ভারত মাতা কে বন্দনা করে উদ্বোধনী ভাষণে মধ্য দিয়ে বিজেপির এক নম্বর মন্ডল কমিটির সভাপতি ঝুলন হাজরা সূচনা করেন। পঞ্চায়েত ভোটকে সামনে রেখে ব্লকের সমস্ত বুথে প্রার্থী দেওয়ার প্রয়াসকে তুলে ধরে, দলীয় সংগঠনকে চাঙ্গা করার লক্ষ্যই হচ্ছে এই সম্মেলন বলে জানান মন্তেশ্বর বিধানসভার বিজেপির এক নম্বর মন্ডল কমিটির সভাপতি ঝুলন হাজরা ও বিজেপির কাটোয়া জেলার সাধারন সম্পাদক বিশ্বজিৎ পোদ্দার। এই সম্মেলনে জেলা নেতৃত্ব বুথ ধরে ধরে সেই বুথের দলের কি অবস্থা তার সম্পূর্ণ খোঁজ খবর নেয় কর্মীদের কাছ থেকে এবং লিপিবদ্ধ করেন । এই সম্মেলনে উপস্থিত ছিলেন নেতৃত্ব বিজেপির কাটোয়া সাংগঠনিক জেলার সভাপতি গোপাল চট্টোপাধ্যায়,

কাটোয়া সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক বিশ্বজিৎ পোদ্দার, বিজেপির কাটোয়া জেলা কমিটির নেতা রাজেশ রায়,মন্তেশ্বর বিধানসভার এক নম্বর বিজেপির মণ্ডল কমিটির সভাপতি ঝুলন হাজরা, মন্তেশ্বর বিজেপির এক নম্বর মন্ডল কমিটি যুব সভাপতি মঙ্গলময় মুখার্জি, মন্তেশ্বর এক নম্বর মন্ডল কমিটির সাধারণ সম্পাদক পিলেশ্বর চ্যাটার্জি , নবকুমার দাস সহ ২০০ জন প্রতিনিধি। এই সম্মেলন চলে বিকাল ৫টা নাগাদ।