পঞ্চায়েত নির্বাচনের আগে বিপুল পরিমাণ গুলি ও আগ্নেয়াস্ত্র মজুদ করলেও প্রচেষ্টা সফল হলো না

অবতক খবর,২৪ নভেম্বরঃ পঞ্চায়েত নির্বাচনের আগে বিপুল পরিমাণ গুলি ও আগ্নেয়াস্ত্র মজুদ করলেও প্রচেষ্টা সফল হলো না।এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে থানারপাড়া থানার পুলিস। পুলিস জানিয়েছে ধৃতের নাম সাদ্দাম হোসেন মণ্ডল। তার বাড়ি থানার পাড়া থানার রানী বাজার এলাকায়। ধৃতের কাছে দুটি মাস্কেট ও ৮৩রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। ধৃতকে বৃহস্পতিবার তেহট্ট মহকুমা আদালতে তোলা হবে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, কিছুদিন আগেই সোস্যাল মিডিয়ায় একটি অডিও রেকর্ডিং ছড়িয়ে পড়ে। এরপরই তদন্তে নামে থানার পাড়া থানার পুলিস। তার বাড়িতে বিপুল পরিমাণ গুলি ও আগ্নেয়াস্ত্র মজুদ করেছে বলেও জানতে পারে পুলিস। এরপরই পুলিস তার উপর নজরদারি শুরু করে। বুধবার দুপুরে পুলিস তার বাড়িতে তল্লাশি চালিয়ে দুটি মাস্কেট ও ৮৩ রাউন্ড গুলি উদ্ধার করে। এরপরই পুলিস তাকে গ্রেপ্তার করে।

খুনের উদ্দেশ্যে বাড়িতে আগ্নেয়াস্ত্র ও গুলি মজুদ করে।

কিন্তু তাদের কথোপকথনের অডিও ফাঁস হয়েছে যাওয়াতে চক্রান্তের কথা ফাঁস হয়ে যায়। এরপরই তদন্ত শুরু করে সাদ্দামকে গ্রেপ্তারের পাশাপাশি বন্দুক ও গুলি উদ্ধার করে পুলিস।

তবে পঞ্চায়েত ভোটের আগে এই ঘটনার জেরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বুধবার বিকালেই থানারপাড়া থানায় সাংবাদিক সম্মেলন করে ঘটনার কথা জানান তেহট্টের এসডিপিও শুভতোষ সরকার বলেন, গোপন সূত্রে আমরা জানতে পারি ধৃত ব্যক্তি বাংলাদেশী দুষ্কৃতীদের সঙ্গে যোগাযোগ করে খুনের ষড়যন্ত্র করছে। এরপরই পুলিস তদন্ত শুরু করে। তার বাড়িতে তল্লাশি চালিয়ে গুলি ও বন্দুক উদ্ধার হয়েছে। ধৃতকে জেরা করে এই ঘটনায় আর কারা জড়িত এবং আগ্নেয়াস্ত্র গুলি কোথা থেকে আমদানি করেছে তা জানার চেষ্টা করা হচ্ছে।