ঝাড়গ্রাম :- ছেলের জন্মদিনে নেমন্তন্ন খেতে আসা পঞ্চম শ্রেনীর ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল বিজেপির প্রাক্তন এসসি সেলের জেলা সভাপতির বিরুদ্ধে । ঘটনাটি ঝাড়গ্রাম জেলার বিনপুর থানার শিলদা এলাকার । অভিযুক্ত বিজেপির এসসি সেলের জেলা সভাপতির নাম চিন্ময় মন্ডল । চিন্ময় পঞ্চায়েত ভোটে বিজেপির হয়ে জেলা পরিষদের আসনেও দাঁড়িয়ে ছিল বেলপাহাড়ি তে । বর্তমানে চিন্ময় এলাকায় বিজেপি কর্মী নামে পরিচিত ।

স্থানীয় ও পুলিশ সূত্রের জানাযায় , গতকাল চিন্ময়ের ছেলের জন্মদিন ছিল । চিন্ময়ের ছেলে ঝাড়গ্রাম শহরের একটি বেসরকারি ইংরেজি মাধ্যমের স্কুলের পঞ্চম শ্রেণীর পড়ুয়া । জন্মদিন উপলক্ষে চিন্ময়ের ছেলে শিলদা এলাকার তার স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রীকে নেমন্তন্ন করে । আমন্ত্রন পেয়ে চিন্ময়ের ছেলের জন্মদিনের অনুষ্ঠানে যোগদেয় ওই পঞ্চম শ্রেণীর ছাত্রী । তাকে তারা বাবা বাইক কে করে রাত্রে বেলায় চিন্ময়ের বাড়িতে ছেড়া দিয়ে যায় । অনুষ্ঠান শেষে  রাত ১০ টা নাগাদ চিন্ময় তার চারচাকা গাড়িতে করে চিন্ময়ের বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে মেয়েটির বাড়ি ছাড়তে যায় ।

অভিযোগ , গাড়িতে করে বাড়ি ছাড়তে যাওয়ার নাম করে শিলদা এলাকার স্থানীয় অন্ধকার নির্জন একটি মাঠে নিয়ে যায় মেয়েটিকে । তারপর চিন্ময় তাকে মাঠে নিয়ে গিয়ে গাড়ি চালানোর জন্য জোরাজোরি করতে থাকে । মেয়েটিকে এক পেয়ে শরীরের বিভিন্ন জায়গায় হাত দেওয়াও চেষ্টা করে বলে অভিযোগ । মেয়েটি বারে বারে বাড়ি যাওয়ার জন্য জেদ করতে থাকে । কিছু ক্ষণ পরে মেয়েটির বাড়িতে ছেড়ে দিয়ে আসে চিন্ময় । বাড়ি ফিরে মেয়েটি কাঁদতে কাঁদতে পুরো বিষয়টি তার পরিবারের সবাই কে জানায় । তৎক্ষণাৎ বিষয়টি জানাজানি হতেই প্রতিবেশীদের ভিড় হয়ে যায় মেয়েটির বাড়িতে ।

উত্তেজিত বাড়ির লোক এবং স্থানীয় মানুষরা চিন্ময়ের বাড়িতে গিয়ে চিন্ময়কে বেধড়ক মারধর করে , বাড়িতে ভাঙচুর চালায় এবং তার গাড়ি ভেঙে দেওয়ার অভিযোগও ওঠে । ঘটনার রাত্রেই মেয়েটির পরিবারের লোকজন বিনপুর থানায় চিন্ময়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানায় । অভিযোগের পরেই চিন্ময় কে বিনপুর থানার পুলিশ বাড়ি থেকে তুলে নিয়ে যায় ।

মঙ্গলবার চিন্ময়ের শাস্তির দাবিতে এলাকায় পোস্টারিং করে এলাকাবাসী । চিন্ময়ের বিরুদ্ধে পস্ক আইনে মামলা ঋজু করে বিনপুর থানা পুলিশ । এদিন চিন্ময়কে ঝাড়গ্রাম আদালতে তোলা হয় ।

চিন্ময় কোর্ট থেকে বেরিয়ে পুলিশ গাড়িতে ওঠার সময় বলে , আমাকে তৃণমূল চক্রান্ত করে ফাঁসিয়েছে , আমি নির্দোষ । মেয়েটির পরিবার সূত্রে জানাযায় মেয়েটির পরিবারের কেও কোন রাজনৈতিক দলের সাথে যুক্ত নয় ।

চিন্ময়ের স্ত্রী প্রিয়াঙ্কা মন্ডল বলেন , গতকাল আমার ছেলের জন্মদিন ছিল , ১০-১২ জন মত আমন্ত্রিত ছিল তার মধ্যে দুজন মেয়ে ছিল । মেয়েটি কেকে কাটা ও খাওয়া দাওয়ার শেষে আসে । আমি স্বামী বাড়ি ছাড়তে গেলে মেয়েটি বলে কাকু আমাকে বিভিন্ন জায়গায় টাচ করেছে । মেয়েটির বাবা আমাদের বাড়িতে এসে আমার স্বামীকে মারধর করে , ভাঙচুর চালায় , আমাকে চুলের মুঠি ধরে মারধর করে এবং আমার মা কে খারাপ ভাষায় গালি গালাজ করে । পরে পুলিশ এসে আমার স্বামীকে তুলে নিয়ে যায় । আমাকে মারধর করার অভিযোগ থানায় জানাতে গেলে পুলিশ অভিযোগ নেয় নি । আমার স্বামী নির্দোষ ।