অবতক খবর, সংবাদদাতা ::   আজ নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সংবাদদিক দেড় প্রশ্নের উত্তরে তিনি জানান ,পঞ্চম দফার ভোটের পর বিজেপির ফলাফল ১২৫ টা। একবারে হিসাব করে ২০০ সিট।

গতকালও ভোট পরবর্তী হিংসা হয়েছে। কেন্দ্রীয় বাহিনীকে পরিচালনা করে রাজ্য পুলিশ। এপ্রসঙ্গে তিনি বলেন, শান্তি শৃঙ্খলা রক্ষা করা পুলিশের কাজ। তারা পিসফুল ইলেকশন করাতে এসছে আর পিসফুল ইলেকশন করাচ্ছে নাহলে ৮০ পার্সেন্ট এর বেশি ভোট হয় না। কলকাতার আশপাশের লোককে গুন্ডা দিয়ে ভয় দেখানো হত কিন্তু এবার লোক ভয় পাচ্ছে না। যেখানে পুলিশের একটিয়ার সেখানে গন্ডগল হচ্ছে। বাহিনীকে ঠিকই পরিচালনা করছে নাহলে ভোটটা হচ্ছে কি করে। তবে পুলিশ গুন্ডাদের পুরানো সম্পর্ক আছে তাই জন্য কিছু বলতে পারছে না।

বামেদের অভিযোগ কেন্দ্রীয় বাহিনী নিয়ে আর এস এস পতাকা লাগাচ্ছে। এপ্ৰসঙ্গে বলেন, উনি তো কিছু করেননি। কমপ্লেন করতেই পারে। যদি আমরা মনে করি রাম নবমীর পতাকা লাগাব তাতে ওরা কি করতে পারে। রাম নবমী কারো নিষেধাজ্ঞা আছে নাকি। রাম মন্দির বানাচ্ছি সারা দুনিয়া দেখতে চাই এটা আমাদের গর্বের বিষয় বড় বড় ঝান্ডা লাগানো উচিত কাট আউট লাগানো উচিত ধুমধামের সঙ্গে পালন করা উচিত।

কোভিড তো বাড়ছে। এই নিয়ে বলেন, যারা ভাবার ভাবছে। আমরা সতর্কতার সঙ্গে সব করছি।