অবতক খবর: নৈহাটি বিস্ফোরণকান্ডে অভিযুক্ত মুন্না সাউকে  গ্রেফতার করলো বারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা বিভাগ। গোয়েন্দা সূত্রে জানা গিয়েছে,  মধ্যপ্রদেশ থেকে সড়ক পথে দেবকের বাজি কারখানাগুলোতে বিস্ফোরক সরবারহ করতো মুন্না। সূত্র মারফৎ খবর পেয়ে বারাকপুর পুলিশের গোয়েন্দা বিভাগ হানা দেয়  বীজপুর থানা এলাকায়। বমাল ধরা পরে যায় অভিযুক্ত মুন্না।

বারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা বিভাগ দেবকে বাজি বিস্ফোরণকাণ্ডে অভিযুক্ত মুন্নাকে গোটা ঘটনার মাস্টারমাইন্ড হিসেবে দাবি করছে। ধৃতকে  সোমবার বারাকপুর আদালতে  তোলা হবে। নৈহাটী থানায় মুন্নার বিরুদ্ধে বারুদ মজুত রাখা  সহ  অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে। সোমবার ধৃত মুন্না সাউকে বারাকপুর আদালতে তোলা হবে। গোয়েন্দা বিভাগ সূত্রে জানা গিয়েছে, তদন্তের অগ্রগতির জন্য এবং এই ঘটনার সঙ্গে আর কারা জড়িত সেই কারণে আদালতের কাছে ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন করবে পুলিশ।

কয়েকদিন আগেই নৈহাটির দেবকে বাজি কারখানায় জোরালো বিস্ফোরণ ঘটে যায়। ৫ জন নিহত হয়েছিল, বেশ কয়েকজন আহত হয়েছিল।উক্ত ঘটনায় এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পরবর্তী সময়ে পুলিশ যখন দেবক থেকে উদ্ধার করা বিস্ফোরক বা বাজি নিষ্ক্রিয় করতে উদ্যোগী হয় তখনও বিস্ফোরণের তীব্রতার জেরে জনমানসে আতঙ্ক ছড়িয়ে পড়েছিল।