অবতক খবর সংবাদদাতা :: নৈহাটিতে বিভিন্ন পার্টি অফিস ও ক্লাব দখলের পর এখন তৃণমূল তার ক্ষমতা প্রদর্শন শুরু করে দিয়েছে । গত কালী পুজোতে ৬ নম্বরে বীজয়নগরে পুজো হাতছাড়া হয়ে গেছিল এলাকার দাপুটে যুবনেতা সনৎ দে-র হাত থেকে।

বিজেপি তরফ থেকে এই পূজটি আয়োজিত করা হয়। ধমক চমক দেখিয়ে ও এই পুজো হাতে নিতে পারেনি সনৎ ও তার দলবল। দীর্ঘ বছর ধরে মায়ের পুজো করে আসা সনৎ এর মনের লালসা অসম্পূর্ন থেকেই যায়। অবশেষে গতকাল শনিবার দিন মায়ের সংশোধনী পুজোর নাম করে পুজো আয়োজিত করলেন তিনি।

নৈহাটি পৌরসভার 21 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা জঞ্জাল ও স্বাস্থ্য বিভাগের সিআইসি সনৎ দের ব্যক্তিগত উদ্যোগে 6 নং বিজয়নগরে শনিবার সন্ধ্যায় দক্ষিণা কালীর সংশোধনী পুজোর আয়োজন করা হয়। উক্ত পুজো প্রাঙ্গণে উপস্থিত ছিলেন নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক, নৈহাটি পৌরসভার পৌর প্রধান অশোক চ্যাটার্জী সহ প্রমূখ ব্যক্তিবর্গ।

এক প্রশ্নের উত্তরে সংশোধনী পুজোর মূল আয়োজক তথা কাউন্সিলর সনৎ দে বলেন গত 23 শে মে লোকসভা নির্বাচনের ফল বেরোনোর পর থেকে সারা নৈহাটিতে হনুমানের দল যে তান্ডবের মাধ্যমে শহর কে পাপীষ্ঠ করে তুলেছিল |

সেই পাপিষ্ঠদের বিরুদ্ধে পবিত্রকরন ও শুদ্ধিকরণ উদ্যোগে এই পুজোর মাহাত্ম্য বলে উল্লেখ করেন। এই সংশোধনী পুজোর মাধ্যমে মায়ের কাছে কামনা ও প্রার্থনা করেন যাতে আগামী দিনে সারা ভারতবর্ষে মানুষকে যেন দেশছাড়া না হতে হয়।

অন্য আর এক প্রশ্নের উত্তরে পৌরপ্রধান অশোক চ্যাটার্জি সংশোধনী পূজোর কথা এড়িয়ে গিয়ে বলেন 23 শে মের নৈহাটিতে অপ্রত্যাশিত তান্ডব হয়েছিল তাতে দলের কর্মীরা ঘর-বাড়ি ছাড়তে বাধ্য হয়েছিল।

অতঃপর সনৎ দে কে ধন্যবাদ দিয়ে আগামী দিনে এই ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয় এবং নৈহাটীর রাজনৈতিক পরিবেশ সন্ত্রাস মুক্তর কামনা করে মায়ের কাছে প্রার্থনা করার কথা জানান।