অবতক খবর , বিনয় ভরদ্বাজ :: করোনা ভাইরাস আক্রান্ত আশঙ্কায় এক যুবককে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়েছে যুবক কলকাতার গাঙ্গুলী বাগানের বাসিন্দা। গতমাসে কিনে কাজের সূত্রে চিনে গেছিলো। সেখানে সে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। তাকে বেলেঘাটা আই ডি হাসপাতালে আইসলেশন ওয়ার্ডে ভর্তি করে তার স্বাস্থ পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে । তাছাড়া যে বিমানে সে ফিরেছে তার আশেপাশে থাকা ৫ জন ভারতীয় কে সতর্কতামূলক ভাবে ভর্তি রেখে চিকিৎসা ব্যবস্থা গ্রহণ করার কথা জানিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য দপ্তর।

কেন্দ্রীয় স্বাস্থ্য দপ্তরের নির্দেশ মেনে রাজ্য সরকার স্বাস্থ্য দপ্তর থেকে অন্য এক নৈহাটির যুবক কে স্বাস্থ্য পরীক্ষার জন্য আইডি হাসপাতালে ভর্তি হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

স্বাস্থ্য দপ্তরের নির্দেশ পেয়ে নৈহাটি পৌরসভার পৌর প্রধান ও স্বাস্থ্য দপ্তরের সিআইসির নেতৃত্বে একটি টিম এই যুবকের বাড়িতে হাজির হয়। তাকে বুঝিয়ে-সুজিয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে তার সতর্কতামূলক স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠায়। নৈহাটী স্বাস্থ্য দপ্তরের সিআইসি সনৎ দে জানান যে নির্দেশ অনুযায়ী স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা আমরা করেছি । তার সবরকম সুরক্ষার জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে । এতে ঘাবড়ানোর কিছু নেই । সবটাই সতর্কতামূলক ব্যবস্থা।