অবতক খবর :: আজ থেকে মাধ্যমিক পরীক্ষা শুরু।তাই আমাদের প্রতিনিধি সকালবেলায় মাধ্যমিক পরীক্ষা শুরুর প্রস্তুতি পর্ব দেখার জন্য নৈহাটি বিজয়নগর বিদ্যালয় পৌঁছায়।প্রশাসনের তরফ থেকে পরীক্ষাকেন্দ্রের ১০০ গজের মধ্যে ১৪৪ ধারা জারি করায় কোন টেন্ট করতে দেওয়া হয়নি।আমাদের প্রতিনিধি গিয়ে দেখে বিদ্যালয়ের সামনে যথেষ্ট যানজটের সৃষ্টি হয়েছে।

বিদ্যালয়ের সামনে অনেক অভিভাবকরা ভিড় করে দাঁড়িয়ে থাকে সেটাও চোখে পড়ে।পরবর্তীকালে নৈহাটী থানার বড়োবাবুর সাথে কথা বলার পর যানজোট নিয়ন্ত্রণের জন্য সিভিক ভলেন্টিয়ার নিয়োগ করা হয়।পরে টহলদারি ভ্যান এসআই শংকর চক্রবর্তী তত্ত্বাবধানে আসার পর,অবৈধ জমায়েতকে হটিয়ে দেওয়ার সাথে সাথে আমাদের প্রতিনিধিকে চলে যেতে বলেন।একজন কনস্টেবল আমাদের প্রতিনিধির সাথে দূর ব্যবহারও করেন।

নৈহাটী পালবাগান বিদ্যা বিকাশ হাই স্কুলের শিক্ষক ড: প্রদীপ বারুই অভিযোগ করেন পরীক্ষা কেন্দ্রে যথেষ্ট লাইটের ব্যবস্থা নেই এবং জেনারেটর ব্যবস্থা নেই অর্থাৎ কারেন্ট চলে গেলে ছাত্র-ছাত্রীদের পরীক্ষা দিতে যথেষ্ট অসুবিধা হতে পারে।

টেন্ট না থাকার জন্য অভিভাবকদের তরফ থেকে যথেষ্ট ক্ষোভ প্রকাশ করা হয়।এই প্রতিবেদন লেখা অবধি নির্বিগ্নে পরীক্ষা শুরু হয়েছে।