নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ২৫শে ডিসেম্বর :: নৈহাটী :: নৈহাটিতে ফের অর্জুন এর লোকসভা কেন্দ্রে বিজেপি থেকে গতকাল সন্ধ্যায় নৈহাটি শহর তৃণমূল কংগ্রেসের প্রধান কার্যালয়ের সামনে ১ নম্বর, ৯ নম্বর এবং ১৫ নম্বর ওয়ার্ড সহ পালবাগান অঞ্চল থেকে তৃণমূল কংগ্রেসের জেলার সাধারণ সম্পাদক তথা ব্যারাকপুরের অবজারভার সুবোধ অধিকারীর নেতৃত্বে পৌরপ্রধান অতিথির উপস্থিতিতে ১০০ জনের অধিক তৃণমূল কংগ্রেস দলে যোগদান করে।

সুবোধ অধিকারী তার ভাষণে বর্তমান কেন্দ্রের বিজেপি সরকারকে দাঙ্গাবাজ ও সন্ত্রাসবাদী বলে অভিহিত করেন| এর সাথে কেন্দ্রীয় সরকারের আনীত এন.আর.সি. ও সি.এ.এ. এর বিরুদ্ধে মানুষ দলে দলে বিজেপি থেকে তৃণমূল কংগ্রেস দলে যোগদান করছে।

এক প্রশ্নের উত্তরে সুবোধ বাবু বলেন কিছু মানুষ বিপদগামী হয়ে বিজেপিতে চলে যাওয়ার পর মমতা বন্দোপাধ্যায়ের নীতি ও আদর্শের কথা মাথায় রেখে ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে।

সুবোধ বাবু আরো বলেন সাম্প্রতিক হয়ে যাওয়া ঝাড়খন্ড বিধানসভা নির্বাচনের ফলাফলে জনসাধারণ বিজেপিকে যেভাবে জুতোর বারি মেরেছে তার থেকে বড় প্রমাণ,আর হতে পারে না।

পশ্চিমবাংলা সহ সারা ভারতবর্ষের মানুষ এন.আর.সি. ও সি.এ.এ. এর বিরোধী আন্দোলনে মমতা বন্দোপাধ্যায়ের সাথে আছে। নৈহাটি পৌরসভার পৌর প্রধান অশোক চ্যাটার্জী বলেন কিছু মানুষ বিভ্রান্ত হয়ে বিজেপিতে চলে যাওয়ার পরবর্তীকালে দলের প্রতি আস্থাহীন হয়ে পরার কারণে বিভিন্ন ওয়ার্ড থেকে পুনরায় তৃণমূল কংগ্রেস দলে যোগদান করছে।

উক্ত যোগদান মঞ্চ থেকে অশোক বাবু আরো জানান আগামী ২৭ শে ডিসেম্বর নৈহাটি উৎসবের মঞ্চ থেকে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের পাথরের মর্মর মূর্তি উন্মোচন করবেন পশ্চিমবাংলার মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।