অবতক খবর,২৭ আগস্টঃ নৈহাটিতে জেটি না বানিয়ে পালিয়ে যাওয়ার সময় পাকাড়াও ২ টি লরি ভর্তি সহ মালপত্র আটকাল পুরসভা। নৈহাটি থানা তথা নৈহাটি পুরসভার ২ টি গঙ্গার ঘাটে কংক্রিটের স্থায়ী জেটি বানাবার বরাত পায় ‘রিকন’ নামে একটি সংস্থা বছর দুয়েক আগে। একটি ছাঁই ঘাট ওপরটি রাম ঘাট। দুটি ঘাটেরই কাজ অসম্পূর্ন। সেখানকার স্থানীয় মানুষ ও সেখানকার নিরপত্তারক্ষী জানান শেষ ৫-৬ মাস কাজ বন্ধ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ এখান থেকে এর আগেও লরি ভর্তি করে বেশ কয়েকবার মাল নিয়ে গিয়েছে। গতকাল সকাল থেকে ২ টি লরিতে মাল বোঝাইয়ের কাজ চলে। রাতে যখন গাড়ি বেড়োতে যায় সেসময় নৈহাটি পুরসভার তরফে গাড়ি দুটি আটক করা হয়। আজ সকালে চেয়ারম্যান অশোক চ্যাটার্জি নৈহাটি থানায় লিখিত অভিযোগ করেন।

নৈহাটি পুরসভার চেয়ারম্যান অশোক চ্যাটার্জি বলেন, এই জেটি বানাবার বরাত পায় পরিবহন দপ্তর থেকে। আমাদের কাছে যা যা সাহায্য দরকার করেছি। ওরা অফিসিয়াল ভাবে পুরসভাকে কিছু জানায়নি। ওয়ার্ক অর্ডার টা আমরা চেয়েছি সেটা পর্যন্ত আমাদের দেখান নি। গতকাল লরি বোঝাই মাল নিয়ে যাওয়ার সময় আমরা আটকাই।পুলিশের কাছে সংস্থার একজন সুকান্ত সেন নামে এক ব্যক্তির নামে অভিযোগ করা হয়। পুলিশ তদন্ত করেছে।

কতৃপক্ষের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি। নিরপত্তারক্ষীরা ও যারা লরিতে মাল লোড করেছিলেন তাদেরও পারিশ্রমিক না দিয়ে চলে গেছে। ফোন সুইচ ওফ।