নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ২৩শে নভেম্বর :: উত্তর ২৪ পরগনা :: গতকাল নৈহাটি পৌরসভার 15 নম্বর ওয়ার্ডের 142 গিরিশ ঘোষাল রোডে এক অবিবাহিত জনৈকা ইন্দ্রানী মিত্র(47) এর অস্বাভাবিক মৃত্যুতে ওই এলাকার পার্শ্ববর্তী ইলেকট্রিক কারবারি জয়দেব মন্ডল সহ অন্য আরেকজন সন্দেহ ভাজনকারীকে গ্রেফতার করে নৈহাটি থানার পুলিশ।

সাত দিনের রিমান্ড এর আপিল নিয়ে ব্যারাকপুর কোর্টে আপিল করেছে বলে জানা যায় পুলিশ সূত্রে। অন্যদিকে সন্দেহভাজন অভিযুক্ত জয়দেব মন্ডলের স্ত্রী সরজিতা মন্ডল বলেন দীর্ঘ 19 বছর ইন্দ্রানী মিত্রর বাড়িতে ব্যবসা করে আসছেন, কে বা কারা খুন করে, উদ্দেশ্য প্রণোদিতভাবে তার স্বামী জয়দেব মণ্ডল কে ফাঁসিয়ে দিয়েছেন।

এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত নৈহাটি থানার ইন্সপেক্টর ইনচার্জ অনুপম চ্যাটার্জীর কোন মন্তব্য পাওয়া যায়নি। অপরদিকে এই অস্বাভাবিক মৃত্যুর তদন্তের ভার যার হাতে, আধিকারিক প্রণব দেবনাথ কে প্রশ্ন করা হলে অভিযুক্তদের বিরুদ্ধে 302, 304 ও অস্ত্র আইনের কেস লাগু করা হয়েছে বলে জানান তিনি।

পুলিশ সূত্রে আরো জানা যায়, বিগত দিনে অভিযুক্ত জয়দেব মণ্ডল মার্ডার ও অস্ত্র আইনে অভিযুক্ত সি.পি.আই.এমের কর্মী ছিলেন। এলাকার কাউন্সিলার অসিত বোস অভিযুক্তদের বিরুদ্ধে আইন অনুযায়ী পুলিশ প্রশাসন ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন।