অবতক খবর, শিলিগুড়িঃ  শিলিগুড়ি মাটিগাড়া থানা এলাকার ঘটনা। নেওটিয়ার নিরাপত্তারক্ষীর সামনেই চুরি গেল বাইক? নেওটিয়া হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন।

বিষ্ণু মোদকের অভিযোগ, ১ ফেব্রুয়ারি নেওটিয়া গেটওয়েল হাসপাতালে তিনি ভিজিটর পার্কিং জোনে বাইক রেখে বেসরকারি হাসপাতালে চিকিৎসারত এক রোগীর জন্য রক্ত দান করতে গিয়েছিলেন, তার মোটরবাইক নম্বর WB74AA5561 সিসিটিভি ক্যামেরা এবং নিরাপত্তা বেষ্টনীতে থাকা ওই হাসপাতালের পার্কিং জোনে কিছুক্ষণ বাদে গিয়ে দেখেন তার মোটর বাইক নেই।

মোটরবাইক পার্কিং করা স্থানে না দেখে বিষ্ণু বাবু নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীকে বিষয়টি বলেন। নিরাপত্তারক্ষী তাকে বলেন পার্কিং নিজের দায়িত্বে বিষয়টিতে কর্তৃপক্ষের কোন দায়বদ্ধতা নেই। বিষ্ণু বাবু অভিযোগ তুলেছেন মাটিগাড়া থানার অন্তর্গত বৃহৎ একটি আবাসনের ভেতরে চারদিকে দেওয়া হাসপাতালের পার্কিং এরিয়া থেকে গাড়ি চুরি গেল তার দায়িত্বভার কেন নেবে না হাসপাতাল কর্তৃপক্ষ? ইতিমধ্যেই বিষয়টি নিয়ে মাটিগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। বিষ্ণুবাবুর অভিযোগ চোর কি করে বাইকের হ্যান্ডেল লক ভেঙ্গে সিকিউরিটি গার্ডের সামনে দিয়ে এক্সিট গেট দিয়ে বেরিয়ে গেল? বিষ্ণু বাবুর অভিযোগ লক্ষ লক্ষ টাকা খরচ করে যারা এখানে চিকিৎসা করাতে আসেন তাদের এবং তাদের পরিবারের গাড়িগুলি নিরাপত্তার দায়িত্ব কার? নিউটিয়ার পার্কিং জোন ও বাইরে গাড়ি রাখার মধ্যে কি কোন পার্থক্য নেই তবে তারা কেন নিউটিয়া কর্তৃপক্ষ এবং নিরাপত্তা রক্ষীরা ভিতরে গাড়ি রাখতে বলেন? আর সেই কারণেই বিষ্ণু বাবু অভিযোগ করেছেন তাহলে তার বাইক চুরি হওয়ার জন্য দায়ী কে? তবে বিষয়টি নিয়ে নেওটিয়া কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে মাটিগাড়া থানার পুলিশ।