অবতক খবর,১৭ এপ্রিল,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমানঃ মন্তেশ্বর ব্লকের মালডাঙ্গা বাজার কমিটির সহযোগিতায় মালডাঙ্গার নুপুর ব্যালে ট্রুপের পক্ষ থেকে নতুন বছরকে স্বাগত জানিয়ে রবিবার সন্ধ্যায় মালডাঙ্গা বাজারে বাৎসরিক বাৎসরিক নৃত্য অনুষ্ঠান আনন্দধারা অনুষ্ঠিত হয়।

সাংস্কৃতিক ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে মেলবন্ধনে রবিবার বিকালে একটি বর্ণাঢ্য সুসজ্জিত রেলি আয়োজন করে নুপুর ব্যালে ট্রুপ নামে একটি সংস্থার পক্ষ থেকে ও নুপুর ব্যালে ট্রুপ সংস্থার ছাত্র-ছাত্রী এবং অভিভাবকদের দ্বারা মালডাঙ্গা নুপুর ব্যালে ট্রুপ সংস্থার অফিস প্রাঙ্গণ থেকে শুরু হয়ে গোটা মালডাঙ্গা বাজার পরিক্রমা করে মালডাঙ্গা বাসস্ট্যান্ডে ব্যাংকের কাছে শেষ হয়।

তারপর ব্যাংকের সন্নিকটের প্রাঙ্গণে মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুভাশিস পাত্র , মন্তেশ্বর থানার এক পুলিশ অফিসার বামাচরণ ঘোষ , বাঘাসন পঞ্চায়েত প্রধান ছন্দা রায় প্রদীপ জ্বালিয়ে নুপুর ব্যালে ট্রুপ সংস্থার বাৎসরিক নৃত্য অনুষ্ঠান আনন্দধারা সূচনা করেন। সংস্থার ছাত্র-ছাত্রীরা বাৎসরিক নৃত্য অনুষ্ঠানে নাচের মাধ্যমে পণপ্রথার সচেতনতা , বিশ্বউষ্ণায়নের তাৎপর্যতা, পাখিদের না মেরে , পাখিদের উঠতে দেওয়া সহ বিভিন্ন রকম ফুটিয়ে তোলে নৃত্যের মাধ্যমে আলোড়ন ফেলে দেয় আগত জনসাধারণের মনে।

এদিন অনুষ্ঠানের উপস্থিত ছিলেন মন্তেশ্বরের বিডিও গোবিন্দ দাস, মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুভাশিস পাত্র,বাঘাসন গ্রাম পঞ্চায়েতের প্রধান ছন্দা রায়, উপ প্রধান প্রসন্ন মন্ডল , সহ আপামর মালডাঙ্গা বাজার এলাকার ব্যবসায়ী ও গ্রামবাসীরা।