নিয়োগ দুর্নীতি নিয়ে উত্তাল রাজ্য,পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বিক্ষোভকারী নার্সদের

অবতক খবর,২৪ মে: এসএসসি দুর্নীতি নিয়ে শিক্ষাবেবস্থা এমনিতেই প্রশ্নের মুখে। তার ওপর সোমবার থেকে বিক্ষোভ কর্মসূচিতে নার্সিং স্টাফরা পথে নামে। বাছাই প্রার্থীদের শূন্যপদে নিয়োগের দাবিতে তাদের বিক্ষোভ। নার্সিং চাকরিপ্রার্থীদের দ্বিতীয় দিনের বিক্ষোভ ঘিরে সল্টলেকে স্বাস্থ্য ভবনের সামনে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বিক্ষোভকারী নার্সদের। বৃষ্টির মধ্যেই স্বাস্থ্য ভবনের সামনে রাস্তায় বসে পড়েন তাঁরা।

চাকরিপ্রার্থীদের দাবি, তাঁরা বাছাই করা প্রার্থী। যে শূন্যপদ রয়েছে সেই পদে তাঁদের তাড়াতাড়ি নিয়োগকরতে হবে। তাঁদের দাবি, ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের সামনে বিক্ষোভ দেখানোর পরেও কোনও আধিকারিক দেখা করেননি। এরপরই আজ স্বাস্থ্য ভবনের সামনে বিক্ষোভ দেখানোর সিদ্ধান্ত নেওয়া হয় আন্দোলন কারীদের তারপ থাকে। স্বাস্থ্য কর্তাদের সঙ্গে কথা বলতে কয়েকজন প্রতিনিধি যান। এক প্রতিনিধি জানান, স্বাস্থ্য অধিকর্তার সঙ্গে কথা হয়নি। এক আধিকারিক স্ট্যাম্প দিয়ে ডেপুটেশনের কপি দিয়েছেন। শুক্রবারের মধ্য়ে জানাবেন, একটা তারিখ দেবেন এবং আলোচনায় বসবেন। যদিও পরবর্তী পদক্ষেপ নিয়ে কোনও সিদ্ধান্তের কথা জানানি চাকরিপ্রার্থীরা।

পুলিশ অধীকারী কে ধাক্কা মারে। ও প্রবেশ করার চেষ্টা করে তারা। পুলিশের দেয়া বেরিগেট ভেঙ্গে তারা স্বাস্থ্য ভবন ও বিক্ষোভ কর্মসূচী শুরু করে।