অবতক খবর,২৬ মে: ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক এবার দাবী করছেন গতবার অর্জুন সিং নিরাপত্তার দোহাই দেখিয়ে ২০১৯ এর নির্বাচনে সেন্ট্রাল ফোর্স এবং অস্ত্রশস্ত্র নিয়ে ভেতরে ঢুকে ছিলেন। এবং সিআরপিএফকে দিয়ে তৃণমূল এজেন্টদের ধাক্কা দিয়ে বার করে দিয়েছিলেন। সে অর্জুন সিং এইবার তাকে ফোন করে প্রাণ নাশের যে প্রশ্ন তুলছেন এটি সম্পূর্ণ ওনার নিজের তৈরি করা এবং এটা সম্পূর্ণ মিথ্যা।

যাতে তিনি কাউন্টিং সেন্টারে আবার সিআরপিএফ কে নিয়ে ঢুকতে পারেন এবং তৃণমূল এজেন্টদের ভয় দেখাতে পারেন। তার জন্য আমি নির্বাচন কমিশনকে চিঠি দিয়ে আবেদন করেছি যাতে কেউ কাউন্টিং সেন্টারে সিকিউরিটি এবং অর্থশস্ত্র নিয়ে ঢুকতে না পারে।

এই চিঠির উত্তরে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিককে মূর্খ বলে মন্তব্য করেছেন। তিনি বলেন কোন নিরাপত্তা বাহিনীকে নিয়ে কোন ক্যান্ডিডেট ভিতরে যেতে পারে না। আমি যেহেতু বলেছিলাম যারা পুলিশের নিরাপত্তা পায় তারা ভিতরে যেতে পারেন না তার পরিপ্রেক্ষিতে ইলেকশন কমিশনকে তিনি লিখে একটা চিঠি পাঠিয়েছেন। ভয়েসটা মিথ্যা নাকি সত্যি সেটা পুলিশ ইনকোয়ারি করছে। তৃণমূল এবং বিজেপির দুই প্রার্থীর মধ্যে চলছে এই নিয়ে দ্বন্দ্ব।