অবতক খবর,৪ মার্চ,বাঁকুড়া:- পুরভোটের ফল প্রকাশের পরে রাজনৈতিক উত্তেজনা , সংঘর্ষ পার্টি অফিস ভাংচুরের ঘটনা বাঁকুড়া শহরে। পুরভোটের ফল প্রকাশ হতেই রাজনৈতিক হিংসার ঘটনায় ব্যাপক উত্তেজনা বাঁকুড়ার ৭ নং ওয়ার্ডে। বাঁকুড়া পুরসভার ৭ নং ওয়ার্ড হাতছাড়া হয়েছে তৃনমূলের। এই ওয়ার্ড থেকে জয় ছিনিয়ে নিয়েছে বহিস্কৃত তৃনমূল তথা বাঁকুড়া পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান দিলীপ আগরওয়াল।

জেতার পরই নিজের কর্মীদের নিয়ে বুধবার সন্ধ্যায় শান্তিপূর্ন বিজয় মিছিল করছিলেন ওই ওয়ার্ডে। অভিযোগ বিজয় মিছিলে লাঠি সটা নিয়ে আক্রমন চালায় তৃনমূল। বিজয় মিছিলের পিছনের দিকে থাকা একটি একটি টেম্পো গাড়িকে উল্টে দেওয়া হয়। ওই টেম্পোর মধ্যে মায়ের সাথে থাকা এক ৪ বছরের শিশু জখম হয়েছে।

তাঁর মাথায় চোট লেগেছে। মারধর করা হয়েছে দুই নির্দল কর্মীকে তারাও জখম হয়েছে বলে দাবি করেছেন সদ্য জয়ী হওয়া নির্দল প্রার্থী দিলীপ আগরওয়াল। তৃনমূল হার মেনে না নেওয়ার কারনে এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। অভিযোগ অস্বীকার করে তৃনমূলের পালটা দাবি, বিজয় মিছিল করার সময় নির্দল কর্মীরা তৃনমূলের পার্টি অফিস ভাংচুর করে। জয়ী হয়ে এলাকা অশান্ত করার চেষ্টা করছে নির্দলরা দাবি করছে তৃনমূল।