অবতক খবর, উত্তর ২৪ পরগণাঃ মনুয়া কাণ্ডের ছায়া এবার নিমতায়। বিদেশে কর্মরত স্বামীর অবর্তমানে একাধিক অবৈধ প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়ে স্ত্রী। স্ত্রীর সেই অবৈধ সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়াতেই স্বামীকে প্রেমিক ডেকে শ্বাসরোধ করে খুনের চেষ্টা নিমতায়। নিমতার প্রতাপগড়ের বাসিন্দা লক্ষণ বিশ্বাস কর্মসূত্রে অষ্ট্রেলিয়ায় থাকে।

আর স্বামীর অবর্তমানের এই সুযোগ নিয়ে লক্ষণ বাবুর স্ত্রী একাধিক প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়ে। দূর দেশে থেকেও স্ত্রীর আচার আচরণে সন্দেহ হওয়া দেশে ফিরে আসেন ওই যুবক। এরপরে স্ত্রীর একাধিক অবৈধ সম্পর্কের কথা জানতে পারে। এরপরে গতকাল স্ত্রীর সাথে এ নিয়ে বচসায় জড়িয়ে পড়ে লক্ষণ বাবু। এরপরে স্ত্রী তার প্রেমিকদের ডেকে এনে স্বামীকে মারধর করে। এমনকি, শ্বাসরোধ করে স্বামীকে খুনের চেষ্টাও করে। শুধু তাই নয়, শাশুড়িকেও রেয়াত করেনি। মেরে শাশুড়ির মাথা ফাটিয়ে দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অস্ট্রেলিয়াতে সেফের কাজ করা নিমতা নিবাসি লক্ষণ বাবুর সাথে বছর ১০ আগে বিয়ে হয় উত্তর ২৪ পরগনার মছলন্দপুরের বাদিন্দা মনীষার। এই ঘটনায় নিমতা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে নিমতা থানার পুলিশ।