অবতক খবর,৩০ জুলাইঃ পিএম এখন মশার মত। পিন পিন করে আর পিন ফোঁটায়। এক চাপড়ে মারা যায় আর তাই মদন মিত্র ওদের মারতে চান না। তাই নিজে মশারির ভেতরে বসে এবং মানুষকে মশারি দিয়ে সাবধান করতে চান মদন মিত্র। তার সাফ বক্তব্য ৩৪ বছর রক্ত অনেক চুষেছে আর দেওয়া হবে না সুযোগ।মদন বলেন ‘এই উষ্ণ উষ্ণ গরম আর যখন তখন বৃষ্টি এটা তো আমাদের শারীরিক অসুস্থতা বাড়াচ্ছে।

এখানে একটাই লোক তার নাম মমতা বন্দ্যোপাধ্যায়। এমন মিছিল করে দেব যে ঝান্ডা ধরার লোক পাবে না। সামনের পঞ্চায়েত নির্বাচনে বুথে এজেন্ট দেওয়ার লোক পাওয়া যাবে না।’তিনি আরও জানালেন সিপিএম বিজেপি কিন্তু ভীষণ নোংরামি করছে। দল যথাসময়ে এর জবাব দেবে। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে এরকম নোংরামি করেনও না আর কেউ করলে তাকে প্রশ্রয়ও দেন না।’ তার আরো বক্তব্য কাঁচের ঘরে বসে ঢিল মারবেন না। বিরোধীদের উদ্দেশ্যে অভিযোগ শানিয়ে তিনি বলেন যে ওরা বলছেন মদন মিত্রর মত অপরাধীরা রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। আর ওদের যে মাদক মামলার অভিযুক্তরা সব জায়গায় ঘুরে বেড়াচ্ছে তার বেলা!

মদন আরও বলেন যে আগে নিজেদের দিকে তাকান।আমাদের ভয় দেখাবেন না। ভয় দেখিয়ে কী হবে! তাকে জিজ্ঞাসা করা হয় পার্থর এই অগণিত বান্ধবীদের প্রসঙ্গে। তিনি বলেন আমার তো মনে হয় আমার চারপাশে এত পুরুষ না থেকে মহিলা থাকলেই ভালো হত। এই নিয়ে একটি গানেরও উল্লেখ করেন তিনি। বুঝিয়ে দেন বান্ধবী থাকলেই কেউ খারাপ হয়ে যায় না।মদন বলেন আমার কাছে মেয়ে মানেই কিন্তু ভোগের বস্তু নয়। সেটা যে বা যারা ভাবেন সেটা তাদের গর্হিত অপরাধ। আসলে মদন মিত্র মানেই ‘কালারফুল’। তাই নিজের মন্তব্য দিয়ে সেটাই আবার প্রমাণ করলেন তিনি।