অবতক খবর,১৩ জুলাইঃ নিজের মেয়ে মৈত্রী দানার চাকরীর প্রসঙ্গ তুলে এবার পরোক্ষে রাজ্যের শাসক দলের নেতাদের উলঙ্গ করে রাস্তায় দাঁড় করানোর হুঁশিয়ারী দিলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানা।

এদিন বাঁকুড়া এক নম্বর ব্লকের বিডিও অফিসে বিভিন্ন দাবী দাওয়ার ভিত্তিতে বিজেপির ডেপুটেশন কর্মসূচীতে বক্তব্য রাখতে গিয়ে এই হুশিয়ারি দেন বিজেপি বিধায়ক। পাশাপাশি তিনি বিভিন্ন সরকারী প্রকল্পে স্বজন পোষণ ও দুর্নীতির ইস্যুতে স্থানীয় তৃনমূল নেতাদের জেলের ঘানি টানানোর হুশিয়ারিও দেন।

এদিন এলাকার সকল বিধবাদের বিধবা ভাতা, বার্ধক্য ভাতা, একশো দিনের কাজের প্রকল্পে দুর্নীতি বন্ধ সহ বিভিন্ন ইস্যুতে বাঁকুড়া এক নম্বর ব্লকের বিডিও অফিসে ডেপুটেশন ও বিক্ষোভের ডাক দেয় বিজেপি। বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানা এই ডেপুটেশনে নেতৃত্ব দেন। বিডিও অফিসে জোর করে বিক্ষোভকারীরা ঢোকার চেষ্টা করলে পুলিশের সাথে হালকা ধাক্কাধাক্কি হয়।

পরে বিডিও অফিসের মূল দরজা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মীরা। এই সময়ই হাতে মাইক্রোফোন নিয়ে বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানা বলেন, ” এ রাজ্যে সৎ ভাবে চাকরী নেই। একটি বেসরকারী সংস্থায় আবেদন জানিয়ে নো ওয়ার্ক নো পের ভিত্তিতে কাজ পাওয়াকে নিয়ে সংবাদমাধ্যমে আপনারা বাহাদুরি দেখাচ্ছেন।

অথচ বাঁকুড়া মেডিক্যাল কলেজ, বিশ্ববিদ্যালয়, পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদের মতো দফতরগুলিতে আপনারা হাজারে হাজারে লোক ঢুকিয়ে রেখেছেন। তার তালিকা যেদিন তুলে নিয়ে আসব সেদিন আপনাদের রাস্তায় উলঙ্গ করে দাঁড় করাবো”।

বিভিন্ন সরকারী প্রকল্পে দুর্নীতি ও স্বজন পোষণ প্রসঙ্গে এদিন বিডিওকে হুঁশিয়ারী দিয়ে বিধায়ক বলেন যাদের কথায় আপনি উঠছেন বসছেন সেই ডাকাত ও গুন্ডাদের জেলের ঘানি টানাবো।

 

বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানার এই বক্তব্য সামনে আসতেই শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক। তৃনমূলের বক্তব্য বিজেপির ওই বিধায়ককে সি আই ডি ইতিমধ্যেই তলব করেছে। তাঁর মনে জেল খাটার ভয় চেপে বসেছে। জেলের দরজা তিনি চোখের সামনে দেখতে পাচ্ছেন। তাই তিনি এধরনের কুরুচিকর মন্তব্য করছেন।