অবতক খবর,৩ জানুয়ারিঃ  উত্তর ২৪ পরগনার বসিরহাট জেলার সন্দেশখালি থানার কোড়া কাটি গ্রাম পঞ্চায়েতের ধূসনে খালি গ্রামের বছর ৫০ এর তপন মন্ডল, পেশায় স্বর্ণ ব্যবসায়ী। তার ধূসনে খালি বাজারে একটি সোনার দোকান রয়েছে। গত রবিবার সন্ধ্যেবেলা থেকে নিখোঁজ ছিল। বাড়ির লোকজন নিকট আত্মীয় খোঁজাখুঁজি করার পরেও তার খবর না পেয়ে সন্দেশখালি থানায় একটি নিখোঁজের অভিযোগ দায়ের করেন।

তারপর আজ সকাল বেলায় বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে খোলা মাঠে তার মৃতদেহ দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। পুলিশকে খবর দিলে ঘটনা স্থলে সন্দেশখালি থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে, ময়না তদন্তের জন্য বসিরহাট স্বাস্থ্য জেলার পুলিশ মর্গে পাঠিয়েছে।

 

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে পরিকল্পনা করে মেরে ফেলে দিয়ে গেছে ফাঁকা মাঠে। মৃতের পরিবারের লোককে খবর দেওয়া হয়েছে স্বর্ণ ব্যবসায়ী খুনের ঘটনায় ব্যবসায়ী মহলে যথেষ্ট আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। এটাকি খুন না আত্মহত্যা? না ব্যবসায়ী সংক্রান্ত বিবাদ, না পুরনো শত্রুতার জেরে এই ব্যাবসায়ীর খুন হতে হলো। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে সন্দেশ খালি থানার পুলিশ।