অবতক খবর,২৪ মে: নিখোঁজের ১২ দিন পর মিললো হরিয়ানার জনপ্রিয় সঙ্গীতশিল্পীর পচাগলা দেহ। সোমবার উদ্ধার হল রোহতকের জাতীর সড়ক সংলগ্ন একটি ব্রিজের তলা থেকে এ দিন দেহটি উদ্ধার হয়। হরিয়ানা পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে তাঁদের কাছে খবর আসে কোনও একটি মৃতদেহ হাইওয়ের পাশে ফেলে দিয়ে যান কেউ বা কারা। এরপরেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে সঙ্গীতশিল্পীর পচাগলা দেহ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১১ মে শেষবার পরিবারের সঙ্গে দেখা করেন দিল্লির বাসিন্দা এই শিল্পীকে। তারপর তিনদিন কোনও খোঁজ না মেলায় পরিবারের তরফে নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নামে হরিয়ানা পুলিশ। পরিবার অভিযোগে জানিয়েছিলেন, দুই সহ-শিল্পী রবি এবং রোহিত এই ঘটনায় প্রত্যক্ষ বা পরোক্ষভাবে তাঁকে অপহরণ করে খুন করতে পারে। পরিবার পুলিশকে জানায়, শিল্পী শেষবার জানিয়েছিলেন তিনি রোহিতের সঙ্গে ভিওয়ানিতে মিউজিক ভিডিও শ্যুটের জন্য যাচ্ছেন, তারপর থেকে তাঁর আর খোঁজ মেলেনি। এমনকি রোহিত এবং মৃত শিল্পীকে একসঙ্গে রোহতকের মেহামে নৈশভোজের সময়েও দেখা যায়।

প্রসঙ্গত, ২০১৮ সালে হরিয়ানার জনপ্রিয় সঙ্গীত শিল্পী মমতা শর্ম তাঁরও দেহ রোহতক থেকে উদ্ধার হয়। গানের অনুষ্ঠানে যোগ দিতে সেই সময়ে রোহতকে গিয়েছিলেন তিনি। তার মাত্র মাসখানেক আগে একই বছরেই আরও এক সঙ্গীতশিল্পী হর্ষিতা দহিয়াকে গুলি করে খুন করা হয় পানিপথের চামরারাতে। সেই সময়ে অনুষ্টান সেরে বাড়ি ফিরছিলেন তিনি।