অবতক খবর, সংবাদদাতা,জলপাইগুড়ি ::  ছেলের মৃত্যুর খবর টিভি চ্যানেলের মাধ্যমে জানতে পেরেই বৃদ্ধা মা কান্নায় ভেঙ্গে পরেছেন। কথা বলার মত আর পরিস্থিতি নেই। মাকে কিভাবে সামলে রাখবেন তা নিয়ে চিন্তার মধ্যে পরে গিয়েছেন বড় মেয়ে। সোমবার সন্ধ্যায় কলকাতার স্ট্যান্ড রোডের নিউ কয়লাঘাট বিল্ডিংয়ে আগুন নেভানো এবং উদ্ধার কাজে দমকল কর্মীদের সহযোগিতা করার সময় প্রাণ হারায় আলিপুরদুয়ারের কামাখ্যাগুড়ির ছেলে অমিত ভাওয়াল ।

অমিত ভাওয়াল কলকাতা পুলিসে চাকুরী করতেন। সেই খবর রাতেই টিভি চ্যানেলের মাধ্যমে কামাক্ষাগুরির বাসিন্দারা জানতে পারেন। পরিবারের সদস্যরা জানার পর রাতেই কলকাতার উদ্দেশ্য রওনা দেন। অমিত কামাক্ষাগুরি ২ গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ নারারথলি গ্রামের বাসিন্দা। কামাক্ষাগুরি মিশন হাই স্কুলের ছাত্র অমিত গত ১৯৯৬ সালে কলকাতা পুলিসে চাকুরী পান। কর্মসুত্রে স্ত্রী এবং এগারো বছর বয়সের পুত্রকে নিয়ে তিনি কলকাতাতেই থাকেন।

বৃদ্ধা মা সাবীত্রী ভাওয়াল (৬৫) কামাক্ষাগুরিতেই থাকেন। তবে বেশিরভাগ সময় বড় মেয়ের বাড়িতে থাকেন। বড় মেয়ের বাড়ি কামাক্ষাগুরির ষ্টেশন চৌপথি সংলগ্ন সুভাষ নগরে। এই খবর পেয়ে শোকের ছায়া নেমে আসে কামাখ্যাগুড়িতে । ইতিমধ্যে অমিত ভাওয়ালকে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে পুলিশের পক্ষ থেকে সম্মান জানানো হয় ।