কার্তিক গুহ :: অবতক খবর :: ১৩ই,ডিসেম্বর ::পশ্চিম মেদিনীপুর :: তৃণমূল করার অপরাধে তৃণমূল কর্মীর দোকান , বাইক ভাঙচুর ও তার বাবা মাকে মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে ।অভিযোগ অস্বীকার বিজেপির ।ঘটনা পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার পোক্তাপুল এলাকার ।

ঘটনায় জানা যায় দীর্ঘদিন ধরে তৃণমূলের সঙ্গে যুক্ত রয়েছেন ঝন্টু গিরি ও তার ছেলে রঞ্জিত গিরি সহ সমস্ত পরিবার ।এর জন্য এলাকার বিজেপির লোকেরা তাদের হুমকি দিত ।পোক্তাপুল থেকে দশগ্রাম গামী 60 নম্বর জাতীয় সড়কের কাছেই ওই তৃণমূল কর্মীর একটি খাবারের দোকান রয়েছে । ওই তৃণমূল কর্মী ঝন্টু গিরির অভিযোগ -” গতকাল অর্থাৎ বৃহস্পতিবার প্রায় রাত্রি ৯ টা নাগাত বিজেপির কিছু দুষ্কৃতী তাদের দোকানে এসে হুমকি দিতে থাকে সেই সঙ্গে দোকানের চেয়ার টেবিল সহ একটি বাইক ভাঙচুর করে ।

বাধা দিতে গেলে আমাকেও আমার স্ত্রীকে মারধর করে ।এলাকায় দীর্ঘদিন ধরে তৃণমূল করি। আমাদের দোকানে অনেক নেতৃত্বরা আসেন ।তাই এই ধরনের আক্রমণ ।আমরা নারায়ণগড় থানায় লিখিত অভিযোগ জানিয়েছি ।”যদিও এই ঘটনার সঙ্গে বিজেপির কোন হাত নেই বলে দাবি করেছে এলাকার বিজেপির নেতৃত্ব রামচন্দ্র দাস ।তার পাল্টা অভিযোগ -“বিজেপি নীতি আদর্শের দল ।এই ধরনের কাজ বিজেপি করতে পারেনা ।এটা ওদের নিজেদের মধ্যে সমস্যা। এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন ।”