অবতক খবর, সংবাদদাতা :: নারদ মামলা গ্রেপ্তার চার হেভিওয়েট তৃণমূলের নেতা ও মন্ত্রীদের শুনানি আজ হাইকোর্টে হচ্ছেনা। শুনানি ঠিক কবে হবে সে কথা ও কিন্তু পরিষ্কার করে জানা যায়নি । কারণ এক বিজ্ঞপ্তি জারি করে কলকাতা হাইকোর্ট পক্ষ থেকে জানানো হয়েছে, যেহেতু নারদ মামলার শোনানির জন্য হাইকোর্ট এখনো বেঞ্চ গঠন করতে পারিনি তাই এই মামলায় এই মুহূর্তে শুনানি করা সম্ভব হচ্ছে না। হাইকোর্টের এই বিজ্ঞপ্তি থেকে একথা পরিষ্কার যে আরো হয়তো কয়েক দিন, এবার জেল হেফাজোতে কাটাতে হতে পারে এই চার তৃণমূলের হেভিওয়েট নেতা ও মন্ত্রীদের।

এই মুহূর্তে তিন নেতা, সুব্রত মুখার্জী, শোভনদেব চট্টোপাধ্যায়,ও মদন মিত্র এসএসকেএম হাসপাতালে উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। তাছাড়া নারদ মামলায় গ্রেফতার আর এক মন্ত্রী ফিরহাদ হাকিম ভর্তি রয়েছেন প্রেসিডেন্সি জেলের হাসপাতালে। ফিরহাদ হাকিমের জ্বর ছিল মঙ্গলবার কিন্তু বুধবার তার ফের জ্বর আসেনি। তাকে ও এসএসকেএম হাসপাতালে উডবার্ন ওয়ার্ডে ভর্তি হবার কথা বলা হয় কিন্তু তিনি তাতে রাজি হননি তাই তিনি প্রেসিডেন্সি জেলের হাসপাতালেই আছেন।

জানা গেছে মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় অবস্থা খারাপ হয়েছিল কিন্তু এখন তার অবস্থা স্থিতিশীল রয়েছে। তার শারীরিক অবস্থার ঠিক হয়েছে অন্যদিকে মদন মিত্রের পোস্ট কোভিড দুর্বলতা রয়েছে তাই তিনি এখন পুরোটা সুস্থ নেই। এছাড়া প্রাক্তন মেয়র এবং মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়ের অক্সিজেন লেবেল ওঠানামা করছে বলে দাবি করেছেন তার প্রিয় বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।